শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

News Headline :
সিরাজগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই আটক দুই কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার পাবনা জেলার ১৯৬তম জন্মদিন উপলক্ষে কাগজে গ্রাফিতি প্রতিযোগিতা অনুষ্ঠিত বাজারের আগুন: ত্রিশালের কাঁচাবাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য আকাশছোঁয়া বিপাকে সাধারণ মানুষ কুষ্টিয়া জেলা পুলিশের সতর্ক বার্তা পাবনা র‌্যাবের অভিযানে ৪টি হত্যাসহ একাধিক মামলার আসামী গ্রেফতার নওগাঁ সোসাইটির নীতিমালা ভঙ্গ করে প্রতিপক্ষের ঘর দখলের অভিযোগ অপরাধী ও দুষ্টু লোকদের স্থান বিএনপিতে হবে না বলে তারেক রহমান স্পষ্ট বার্তা দিয়েছেন: কেন্দ্রীয় যুবদল সম্পাদক নয়ন পাবনায় সংবাদ প্রকাশের জেরে ওসির ইন্ধনে সাংবাদিকের খোজে সন্ত্রাসীরা মতিহারে সাজাপ্রাপ্ত পলাতক আসামী সোহেল গ্রেফতার

কুড়িগ্রামের রাজারহাটে বাংলাদেশ কল্যাণ পার্টির শীতবস্ত্র বিতরণ

Reading Time: < 1 minute

হারুন উর রশিদ সোহেল, নিজস্ব সংবাদদাতা:
কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় অসহায় দুস্থ শীর্তাত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ বাংলাদেশ কল্যাণ পার্টি। গতকাল বুধবার বিকেলে রাজারহাট উপজেলার বিন্দ্যানন্দ রতিগ্রাম বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শতাধিক শীর্তাত মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। বাংলাদেশ কল্যাণ পার্টি কুড়িগ্রাম জেলার সাধারণ সম্পাদক আমজাদ হোসেন আমজাদের সার্বিক তত্ত¡াবধানে আনুষ্ঠানিকভাবে কল্যাণ পার্টির কেন্দ্রীয় দপ্তর থেকে প্রাপ্ত এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলার সভাপতি মশিউর রহমান, এছাড়াও রাজারহাট উপজেলা সভাপতি দুলাল হোসেন, সাধারণ সম্পাদক নুরুল হুদা স্বপন, সদস্য লুৎফর রহমান, আতিকুর রহমান, আতিয়ার রহমানসহ কুড়িগ্রাম জেলা ও রাজারহাট উপজেলা কল্যাণ পার্টি এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এতে রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নসহ রাজারহাট উপজেলার বিভিন্ন এলাকা ও কুড়িগ্রামের বিভিন্ন উপজেলায় ৫শতাধিত শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ করা হয়। এর পরে দলীয় নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্ররাহিম (বীরপ্রতীক) এর হাতকে শক্তিশালী করতে আহŸান জানান। আগামীতে কুড়িগ্রামে কল্যাণ পার্টির কার্যক্রম গতিশীল করতে সকলে ঐক্যবদ্ধভাবে নিষ্ঠার সাথে করবেন বলে অঙ্গীকার করেন।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com