শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

চালককে অজ্ঞান করে গাড়ি ছিনতাই

Reading Time: < 1 minute

মোঃহাবিবুর রহমান,নওগাঁ:
নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর বাসষ্ট্রান এলাকায় ইজিবাইক (টমটম) চালককে অজ্ঞান করে গাড়ি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এতে ইজিবাইক চালককে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।শনিবার সকাল বারোটার দিকে নজিপুর বাসষ্ট্রান বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ইজিবাইক চালক শ্রী নিতাই চন্দ্র মহন্ত মহাদেবপুর উপজেলার ফাজিলপুর এলাকার শ্রী বীরেন চন্দ্রের ছেলে।স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার ফাজিলপুর এলাকার বাসিন্দা শ্রী নিতাই চন্দ্র কিছুদিন আগে মানুষের কাছ থেকে ধারদেনা নিয়ে দুই লক্ষ ষাট হাজার টাকা দিয়ে ব্যাটারি চালিত একটি নুতন ইজিবাইক (টমটম) গাড়ি ক্রয় করেন। শনিবার সকালে মহাদেবপুর থেকে রিজার্ভ ভাড়া নিয়ে নজিপুর পৌরশহরে আসেন নিতাই চন্দ্র। এসময় তার গাড়ি রিজার্ভকারী যাত্রী তাকে নজিপুরের একটি হোটেলে নিয়ে গিয়ে খাওয়া দাওয়া করান। খাবারের কিছু সময় পর সে নজিপুর বাসষ্ট্রান পৌঁছালে তার যাত্রী তাকে কিছু মালামাল ক্রয় করার জন‍্য ডেকে নিয়ে যান। কিছুক্ষণ পর এসে দেখে তার গাড়ী সহ অন‍্য আর একজন যাত্রী নেই। গাড়ি খোঁজার কিছুক্ষণ পরই সে অজ্ঞান হয়ে যান। নিতাই চন্দ্র অজ্ঞান হয়ে পড়লে তাকে রাস্তার পাশে ফেলে রেখে ছদ্মবেশী ছিনতাইকারী যুবক দুইজন তার কাছে থাকা মোবাইল টাকা ও গাড়ি নিয়ে পালিয়ে যান। পরে পথচারীরা গাড়ির চালক নিতাই চন্দ্র অজ্ঞান অবস্থায় দেখতে পেয়ে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
থানায় অভিযোগকারী তার ভাই সাগর কুমার জানান, আমার ভাই গরীব পরিবারের সন্তান অনেক কষ্ট করে গাড়িটা কিনেছিলো। ছিনতাইকারীরা তাকে কি যে খাওয়াইছে সে কাউকে চিনতে পারছে না। তার অবস্থা এখনও অবনতির দিকে।
পত্নীতলা থানার অফিসার ইনচার্জ ( ওসি ) পলাশ চন্দ্র দেব বলেন, এ বিষয়ে থানায় একটি অভিযোগ হয়েছে। তদন্ত সাপেক্ষে ব‍্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com