শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২১ অপরাহ্ন

News Headline :
পাবনায় সাদ্দামের নেতৃত্বে সন্ত্রাসী হামলায় ছুরিকাঘাতে ৩জন আহত একজনের অবস্থা আশংকাজনক সিরাজগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই আটক দুই কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার পাবনা জেলার ১৯৬তম জন্মদিন উপলক্ষে কাগজে গ্রাফিতি প্রতিযোগিতা অনুষ্ঠিত বাজারের আগুন: ত্রিশালের কাঁচাবাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য আকাশছোঁয়া বিপাকে সাধারণ মানুষ কুষ্টিয়া জেলা পুলিশের সতর্ক বার্তা পাবনা র‌্যাবের অভিযানে ৪টি হত্যাসহ একাধিক মামলার আসামী গ্রেফতার নওগাঁ সোসাইটির নীতিমালা ভঙ্গ করে প্রতিপক্ষের ঘর দখলের অভিযোগ অপরাধী ও দুষ্টু লোকদের স্থান বিএনপিতে হবে না বলে তারেক রহমান স্পষ্ট বার্তা দিয়েছেন: কেন্দ্রীয় যুবদল সম্পাদক নয়ন পাবনায় সংবাদ প্রকাশের জেরে ওসির ইন্ধনে সাংবাদিকের খোজে সন্ত্রাসীরা

ঝড়ে রেললাইনের উপর গাছ উবড়ে পরায় ৪ ঘন্টা বিলম্বে কুড়িগ্রাম এক্সপ্রেস

Reading Time: < 1 minute

নয়ন দাস,কুড়িগ্রাম :
রেল লাইনেন উপরে একটি গাছ উপরে পরায় কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি সাড়ে ৪ ঘন্টা বিলম্বে কুড়িগ্রাম রেল স্টেশন থেকে ঢাকার উদ্দেশ্য ছেরে দিছে। এতে করে দুর্ভোগে পরেছে ট্রেন যাত্রীরা।
কুড়িগ্রাম রেলওয়ে সুত্রে জানা গেছে, গত শুক্রবার ভোর রাতে প্রচন্ড ঝড়ে জয়পুরহাট এলাকায় একটি বট গাছ রেললাইনের উপর উবড়ে পরে। এতে করে ঢাকা থেকে ছেরে আসা কুড়িগ্রাম এক্সপ্রেসহ কয়েকটি ট্রেন আটকা পরে। পরে ২-৩ ঘন্টা চেষ্টার পরে কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি কুড়িগ্রাম স্টেশনে এসেপৌঁছায়।
কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের যাত্রী মাসুদ রানা জানান, কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি নির্ধারিত সময়ে ছেড়ে না দেয়ায় গন্তব্যে পৌছাতে দেরি হবে। আগামীকাল অফিস করতে পারবো না। তবে এরকম অভিযোগ প্রায় ট্রেনের সব যাত্রীর।
কুড়িগ্রাম রেলওয়ে স্টেশনের স্টেশন মাষ্টার উত্তর কুমার জানান, ভোর রাতে ঝরের সময় জয়পুর হাট এলাকায় একটি গাছ রেললাইনের উপর উবরে পরে। এতে করে কুড়িগ্রাম এক্সপ্রেসসহ কয়েকটি ট্রেন আটকা পরলে সময়মত গত্যন্ত পৌঁছাতে বিলম্ব হয়। ট্রেনটি প্রতিদিন কুড়িগ্রাম স্টেশন থেকে সকাল ৭টা ১৫ মিনিটের দিকে ঢাকার উদ্দেশ্য ছেড়ে যায়। তবে দূর্ঘটনার কারণে আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে কুড়িগ্রাম স্টেশন ত্যাগ করে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com