শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

News Headline :
পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার পিলখানা হত্যাকান্ড দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ধ্বংস করে দিয়েছে-রাকিন আহমেদ পাঁচবিবিতে বিএনপির দুই গ্রুপের প্রতিবাদ সমাবেশ ঘিরে প্রশাসনের ১৪৪ ধারা জারি শেরপুর জেলা আ’ লীগের সিনিয়র সহ সভাপতি চন্দন কুমার পাল আটক পাবনায় মানবকল্যাণ ট্রাস্টের ৪ শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজা-সহ মাদক কারবারী গ্রেফতার পুনাক ও রাজশাহীর ক্ষদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন পাবনায় সাদ্দামের নেতৃত্বে সন্ত্রাসী হামলায় ছুরিকাঘাতে ৩জন আহত একজনের অবস্থা আশংকাজনক সিরাজগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই আটক দুই কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার

টাঙ্গাইলের কালিহাতীতে নিখোঁজের ১দিন পর যুবকের লাশ উদ্ধার

Reading Time: 2 minutes

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল:
টাঙ্গাইলের কালিহাতীতে নিখোঁজের পর দিন গোবিন্দ চন্দ্র আর্য্য (৪২) নামের এক যুবকের লাশ ঢাকা বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার ধলাটেঙ্গর এলাকায় রেল লাইনের পাশে মিলল লাশ‌।
মঙ্গলবার সকালে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার ধলাটেঙ্গর এলাকায় রেললাইনের পাশ থেকে লাশ উদ্ধার করে পুলিশ । নিহত গোবিন্দ কালিহাতী উপজেলা নগরবাড়ী গ্রামের সুভাষ চন্দ্র আর্য্যরে ছেলে এবং ইউনিয়ন পুজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক। তিনি ইউনানি ঔষধ কোম্পানির মার্কেটিং প্রতিনিধি হিসেবে চাকরি করতেন। পরিবারের অভিযোগ গোবিন্দকে হত্যা করে রেললাইনের পাশে লাশ ফেলে রেখেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় এলাকার শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন শ্রেণি পেশার মানুষ নিন্দা জ্ঞাপন করে সঠিক তদন্ত করার দাবী জানিয়েছেন। স্বজনরা জানান, গোবিন্দ আর্য্য সোমবার সন্ধ্যায় নারান্দিয়া বাসস্ট্যান্ডে যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হন। এরপর থেকে তাঁকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। মঙ্গলবার সকালে বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ধলাটেঙ্গর এলাকায় রেললাইনের পাশে একটি লাশ পড়ে থাকার খবর আসে। পরে পুলিশ ও পরিবারের লোকজন লাশটি গোবিন্দ চন্দ্র আর্যের শনাক্ত করে। গোবিন্দ আর্য্যরে বাবা সুভাষ চন্দ্র জানান, তার ছেলে ঋণগ্রস্থ ছিল। গোবিন্দকে পাওনাদাররা বিভিন্নসময় হুমকি ও চাপ প্রয়োগ করে আসছিল। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, নারান্দিয়া ইউপি চেয়ারম্যান মাসুদ তালুকদার, কালিহাতী উপজেলা উপজেলা পূজা উদযাপন পরিষদের কাঁঁশীনাথ মজুমদার পিংকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। এদিকে, এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে। বাড়ীতে দেখা যায়, গোবিন্দ চন্দ্র আর্যের অসুস্থ্য স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে বার বার মূর্ছা যাচ্ছেন। আত্মীয়-স্বজনদের আহাজারীতে ভারী হয়ে উঠেছে পরিবেশ।
স্থানীয় ইউপি চেয়ারম্যান মাসুদ তালুকদার বলেন, গোবিন্দ চন্দ্র একজন সামাজিক মানুষ ছিলেন। তিনি একসময় কালিহাতী উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। তার এ মর্মান্তিক মৃত্যু মেনে নেওয়া যায়না।
টাঙ্গাইল জেলা পুজা উদ্যাপন পরিষদের সভাপতি অধ্যক্ষ আনন্দ মোহন দে বলেন, এ ঘটনার তদন্ত সাপেক্ষে সুষ্ঠু বিচার দাবী করছি। রেলওয়ে পুলিশ, ঘারিন্দা স্টেশন ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত এএসআই সাইফুল ইসলাম বলেন, লাশের মাথায় ও শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। হাত-পা ভাঙা। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com