শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

News Headline :
পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার পিলখানা হত্যাকান্ড দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ধ্বংস করে দিয়েছে-রাকিন আহমেদ পাঁচবিবিতে বিএনপির দুই গ্রুপের প্রতিবাদ সমাবেশ ঘিরে প্রশাসনের ১৪৪ ধারা জারি শেরপুর জেলা আ’ লীগের সিনিয়র সহ সভাপতি চন্দন কুমার পাল আটক পাবনায় মানবকল্যাণ ট্রাস্টের ৪ শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজা-সহ মাদক কারবারী গ্রেফতার পুনাক ও রাজশাহীর ক্ষদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন পাবনায় সাদ্দামের নেতৃত্বে সন্ত্রাসী হামলায় ছুরিকাঘাতে ৩জন আহত একজনের অবস্থা আশংকাজনক সিরাজগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই আটক দুই কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার

দেওয়ানগঞ্জে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে সার বীজ বিতরন

Reading Time: < 1 minute

শরিফ মিয়া, জামালপুর :
জামালপুরের দেওয়ানগঞ্জে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২০২১-২০২২ অর্থবছরে খরিপ ২ মৌসুমে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে মাসকলাই উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে সার ও বীজ বিতরণ হয়েছে।
মঙ্গল বার সকালে উপজেলা কৃষি অফিস হল রোমে উপজেলা নির্বাহী অফিসার একেএম আব্দুল্লা বিন রশীদের সভা পতিত্বে ১২০ জন বাছাইকৃত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে মাসকলাই বীজ ও সার বিতরণ করা হয় । বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলেয়মান হোসেন। প্রতি বিঘা মাটিতে চাষের জন্য ৫ কেজি মাসকলাই ১০ কেজি ডিওপি, ৫ কেজি এম ও পি সার বিতরণ করা হয়। এসময় অন্যন্যোর মধ্য উপস্হিত ছিলেন উপজেলা কৃষি অফিসার বাবু পরেশ চন্দ্র দাশ, মৎস্য অফিসার শফিউল আলম, সহকারি পল্লী উন্নয়ন অফিসার রতন কুমার বসাক,ক, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আবুল হোসেন রাজু, সাংবাদিক তারেক মাহমুদ, কৃষি কর্মকর্তা মাহমুদুর রহমান সহ সুবিধাভোগী চাষিরা ।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com