রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

News Headline :
পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার পিলখানা হত্যাকান্ড দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ধ্বংস করে দিয়েছে-রাকিন আহমেদ পাঁচবিবিতে বিএনপির দুই গ্রুপের প্রতিবাদ সমাবেশ ঘিরে প্রশাসনের ১৪৪ ধারা জারি শেরপুর জেলা আ’ লীগের সিনিয়র সহ সভাপতি চন্দন কুমার পাল আটক পাবনায় মানবকল্যাণ ট্রাস্টের ৪ শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজা-সহ মাদক কারবারী গ্রেফতার পুনাক ও রাজশাহীর ক্ষদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন পাবনায় সাদ্দামের নেতৃত্বে সন্ত্রাসী হামলায় ছুরিকাঘাতে ৩জন আহত একজনের অবস্থা আশংকাজনক সিরাজগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই আটক দুই

পাবনায় শ্রদ্ধা আর ভালোবাসায় চির বিদায় নিলেন স্কয়ার মাতা অনিতা চৌধুরী

Reading Time: < 1 minute

নিজস্ব সংবাদদাতা, পাবনা:
শ্রদ্ধা আর ভালোবাসায় চির বিদায় নিলেন স্কয়ার মাতা অনিতা চৌধুরী। সকালে আতাইকুলা চার্চে প্রার্থনা শেষে পাবনার বৈকুন্ঠপুরের এসট্রাস বাংলো বাড়িতে তাঁর স্বামী স্কয়ার গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দেশ বরেন্য শিল্পপতি স্যামন এইচ চৌধুরীর সমাধির পাশেই তিনি চির নিদ্রাই শয়িত হন। তাঁর মৃত্যুতে স্কয়ার পরিবার সহ স্বজনদের মাঝে নেমে আসে শোকের ছায়া।
সোমবার সকালে তার মরদেহ আতাইকুলায় এসে পৌছালে সেখানে শোকের ছায়া নেমে আসে স্বজনদের মাঝে। পরে আতাইকুলা চার্চে অনুষ্ঠিত হয় মহয়সী এই নারীর অন্তষ্টিক্রিয়া। সেখনে বিশেষ প্রার্থনা পরিচালনা করেন চর্চের ফাদার রুবেন সলিল বিশ্বাস। পরিবারের পক্ষ থেকে সেখানে বক্তব্য দেন তাঁর মেজ সন্তান স্কয়ার গ্রুপের পরিচালক তপন চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন তার বড় ছেলে স্কয়ার গ্রুপের চেয়ারম্যন স্যামুয়েল এস চৌধুরী, বড় মেয়ে রতœা পাত্র ও ছোট ছেলে স্কয়ার গ্রুপের পরিচলক অঞ্জন চৌধুরী পিন্টু।
পরে পাবনার বৈকুন্ঠপুরের এসট্রাস বাংলো বাড়িতে তাঁর স্বামী স্কয়ার গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দেশ বরেন্য শিল্পপতি স্যামসন এইচ চৌধুরীর সমাধির পাশেই তিনি চির নিদ্রাই শায়িত হন। তাঁর মৃত্যুতে স্কয়ার পরিবারেও নেমে আসে শোকের ছায়া।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com