শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

News Headline :
পাবনায় সাদ্দামের নেতৃত্বে সন্ত্রাসী হামলায় ছুরিকাঘাতে ৩জন আহত একজনের অবস্থা আশংকাজনক সিরাজগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই আটক দুই কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার পাবনা জেলার ১৯৬তম জন্মদিন উপলক্ষে কাগজে গ্রাফিতি প্রতিযোগিতা অনুষ্ঠিত বাজারের আগুন: ত্রিশালের কাঁচাবাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য আকাশছোঁয়া বিপাকে সাধারণ মানুষ কুষ্টিয়া জেলা পুলিশের সতর্ক বার্তা পাবনা র‌্যাবের অভিযানে ৪টি হত্যাসহ একাধিক মামলার আসামী গ্রেফতার নওগাঁ সোসাইটির নীতিমালা ভঙ্গ করে প্রতিপক্ষের ঘর দখলের অভিযোগ অপরাধী ও দুষ্টু লোকদের স্থান বিএনপিতে হবে না বলে তারেক রহমান স্পষ্ট বার্তা দিয়েছেন: কেন্দ্রীয় যুবদল সম্পাদক নয়ন পাবনায় সংবাদ প্রকাশের জেরে ওসির ইন্ধনে সাংবাদিকের খোজে সন্ত্রাসীরা

পাবনায় সাদ্দামের নেতৃত্বে সন্ত্রাসী হামলায় ছুরিকাঘাতে ৩জন আহত একজনের অবস্থা আশংকাজনক

পাবনায় সাদ্দামের নেতৃত্বে সন্ত্রাসী হামলায় ছুরিকাঘাতে ৩জন আহত একজনের অবস্থা আশংকাজনক

Reading Time: 2 minutes

নিজস্ব সংবাদদাতা. পাবনা :
পাবনায় সন্ত্রাসী হামলায় ছুরিকাঘাতে ৩ যুবদল কর্মী আহত হয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাত ১০ টার দিকে পাবনা সদর উপজেলার দোগাছি ইউনিয়নের রামচন্দ্রপর বাংলাবাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন, রামচন্দ্রপুর গ্রামের মোঃ হাল্টু সেখের ছেলে মো সুনাই শেখ (৩২), মোঃ তুহিনের ছেলে রনি (৩০) ও বাংলা বাজার স্কুল পাড়ার মোঃ বাবলুর ছেলে স¤্রাট (২২)। স্থানীয়রা জানায়, এলাকার প্রভাব বিস্তার নিয়ে কয়েকদিন ধরে উত্তেজনা চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার রাতে পাবনা জেলা ছাত্রদলের সাংগাঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন ও তার সন্ত্রাসী বাহিনী শহর থেকে বাংলাবাজারে গিয়ে স্থানীয়দের হুমকি দিতে থাকে। এ ঘটনায় বাংলাবাজার এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পাবনা থানার এসআই জাকির সঙ্গিয় পুলিশ সদস্যসহ ঘটনাস্থলে উপস্তিত হন। এ সময় সাদ্দাম ও তার সন্ত্রাসীরা পুলিশের সামনে এলোপাথারী ভাবে ছুরিকাঘাত করতে থাকে। এ সময় সুনাইয়ের পেটে গুরুত্বর জখম হওয়ায় পেট থেকে ভুড়ি বের হয়ে যায় এবং রনির চোখে গুরত্বর জখম হয় এবং স¤্রাটের পায়ে ছুরিকাঘাত করা হয়। আহতদের উদ্ধার করে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুনাইকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। আহত রনি ও স¤্রাট পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদিকে পুলিশের উপস্থিতিতে হামলার ঘটনার বিষয়ে এসআই জাকিরের কাছে জানতে চাইলে তিনি বলেন, উত্তেজনার খবর পেয়ে আমি ও সঙ্গিয় পুলিশ সদস্যসহ ঘটনাস্থলে গিয়ে দুই গ্রæপকে শান্ত করে সরিয়ে দিয়ে চলে আসি। আমরা চলে আসার পর হামলার ঘটনা ঘটেছে। পরে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুস সালাম ঘটনাস্থলে পৌছান জানান, এসআই জাকির।
হামলার ঘটনায় বাংলাবাজারে শুক্রবার বিকালে প্রতিবাদ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলে ইউনিয়ন বিএনপি’র সাবেক সহ-সভাপতি আব্দুর রাজ্জাক বাবুলের নেতৃত্বে সাবেক সভাপতি ৭ নং ওয়ার্ড বিএনপি আব্দুল বারেক, সাবেক সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, রতন মেম্বার, রেজাউল মেম্বার, বিএনপি নেতা আব্দুল ওহাব, বাদশা, রবিউল ইসলাম, হামিদ, সাধারণ সম্পাদক দোগাছি ইউনিয়ন যুবদল মিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল আমিন, সহ-সভাপতি রফিক মোল্লা, উজ্জ্বল শেখ, ডাবলু শেখ, সহ-সাধারণ সম্পাদক পলাশ হোসেন, ৮নং ওয়ার্ড সাধারণ সম্পাদক বিপ্লব হোসেনসহ ছাত্রদল ও সকল অংগ সংগঠনের নেতা কর্মীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com