শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

News Headline :
পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার পিলখানা হত্যাকান্ড দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ধ্বংস করে দিয়েছে-রাকিন আহমেদ পাঁচবিবিতে বিএনপির দুই গ্রুপের প্রতিবাদ সমাবেশ ঘিরে প্রশাসনের ১৪৪ ধারা জারি শেরপুর জেলা আ’ লীগের সিনিয়র সহ সভাপতি চন্দন কুমার পাল আটক পাবনায় মানবকল্যাণ ট্রাস্টের ৪ শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজা-সহ মাদক কারবারী গ্রেফতার পুনাক ও রাজশাহীর ক্ষদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন পাবনায় সাদ্দামের নেতৃত্বে সন্ত্রাসী হামলায় ছুরিকাঘাতে ৩জন আহত একজনের অবস্থা আশংকাজনক সিরাজগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই আটক দুই কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার

পাবনার ঈশ্বরদীতে হত্যা মামলার তিন আসামী পুলিশের হাতে গ্রেফতার অস্ত্র ও গুলি উদ্ধার

Reading Time: < 1 minute

নিজস্ব সংবাদদাতা, পাবনা ঃ
পাবনার ঈশ্বরদীতে রিকাশাচালক মামুনকে গুলি করে হত্যা মামলার তিন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় উদ্ধার করা হয়েছে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি।
আজ শনিবার দুপুরে পাবনা পুলিশ সুপার কার্যালয়ের সামনে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার আকবর আলী মুন্সী।
গ্রেপ্তারকৃতরা হলেন, ঈশ^রদী শৈলপাড়ার মৃত নুর উদ্দি নুরুর ছেলে মোঃ আনোয়ার হোসেন(৩৫), শৈলপাড়া বার কোয়াটারের কাঠ মিস্ত্রি মোঃ আকরাম হোসেনের ছেলে ইব্রাহিম (২৬) ও একই এলাকার মোঃ শহিদুল ইনলামের ছেলে সাকিবুল ইসলাম সাকিব(১৭)। তিনি বলেন, গত ৪ জানুয়ারী রাতে ঈশ্বরদীর পশ্চিম টেংরি এলাকায় ভুটভুটি ও পিকআপের সংঘর্ষে পিকআপের সামনের গ্যাস ভেঙে যায়। তার ক্ষতিপূরণ আদায় করা নিয়ে স্থানীয়দের সাথে আনোয়ারের শ্যালক সুজনের কথা কাটাকাটি হয়। সুজন ফোনে তার দুলাভাই আনোয়ার উদ্দিনকে জানালে তিনি তার লোকজন নিয়ে ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষে জড়ায়। এ সময় আনোয়ারের গুলিতে রিকশাচালক মামুন মারা যায়। ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে গত তিনদিনে অভিযান চালিয়ে ঈশ্বরদীর আরামবাড়িয়া থেকে আনোয়ার, পাকশী থেকে ইব্রাহিম ও রাজশাহীর চারঘাট থেকে সাকিবকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে আনোয়ার কে জিজ্ঞাসাবাদ এবং তার দেওয়া তথ্য ও দেখানো মতে ঈশ্বরদী থানাধীন শৈলপাড়া (বার কোয়ার্টাস) এলাকা থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি বিদেশী পিস্তল (৭.৬৫ এমএম) এবং ০৩ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। উক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামী ইব্রাহিম আদালতে দোষ স্বীকার করে স্বীকারোক্তি মুলক জবানবন্দি দিয়েছে। গ্রেফতারকৃত আনোয়ার এর বিরুদ্ধে ঈশ্বরদী থানায় চুরি, মাদক ও মারামারির চারটি মামলা রয়েছে। উল্লেখ্য পাবনা পুলিশ সুপার আকবর আলী মুন্সী পাবনায় যোগদান করার পর থেকে চাঞ্চল্যকর সকল হত্যাকান্ডে ব্যাবহৃত আগ্নেয়াস্ত্র উদ্ধার করে সাধারণ মানুষদের মধ্যে আস্থ্যা অর্জন করতে পরেছে। বিশেষ করে আটঘরিয়ায় চরমপন্থি হত্যাকান্ডে আসামীদের গ্রেফতার ও ব্যবহৃত অত্যাধুনিক বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র ও গুলি গত ১৪-১১-২০২২ ইং তারিখে উদ্ধার করার পর থেকে সন্ত্রাসীদের মধ্যে আতংক সৃষ্টি করতে পেরেছে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com