মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

পাবনার ভাঙ্গুড়ায় গৃহবধূ ও ইমামকে খুটির সাথে বেঁধে অমানবিক নির্যাতন

Reading Time: 2 minutes

ভাঙ্গুড়া, পাবনা প্রতিনিধি :
পাবনার ভাঙ্গুড়ায় গৃহবধূ ও মসজিদের ইমামকে খুটির সাথে বেধে নির্মম নির্যাতন করার অভিযোগ উঠেছে ওই এলাকার কতিপয় যুবকের বিরুদ্ধে । উপজেলার সদর ইউনিয়নের ভবানিপুর বিশ্বাস পাড়া গ্রামে রোববার দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা ও মসজিদের ইমাম রুহুল আমিন জানায়, মসজিদের ইমাম মোঃ রুহুল আমিন (২৩) হঠাৎ অসুস্থ হয়ে পরে। ইমাম সাহেব মসজিদের পাশে মোঃ রাকিবুল ইসলামের বাড়িতে গ্যাসের ঔষধ আনতে যায়। ঔষধ নিয়ে ফেরার পথে এলাকার কিছু যুবক ইমাম রুহুল আমিনকে আটক করে মসজিদের সামনে রাস্তার পাশে পল্লী বিদ্যুতে খুটির সাথে দড়ি দিয়ে বেধে মারধর করে। কিছুক্ষন পর ওই গৃহবধুকে তার নিজ ঘর থেকে টেনে হিচরে ধরে নিয়ে এসে একই খুটির সাথে বেধে দুজনকেই রাত ভর লাঠি সোটা দিয়ে মারপিট করে নির্যাতন চালায়। মারপিটের সময় ইমামের এক হাত ভেঙ্গে যায় এবং গৃহবধুর শরীরের বিভিন্ন স্থানে একাধিক ক্ষত হয়।
পরের দিন সোমবার সকাল ১১টার দিকে ইউনিয়ন চেয়ারম্যান মোঃ গোলাম ফারুক টুকুন ও ভাঙ্গুড়া থানার এস আই রমজান আলী ঘটনা স্থানে গিয়ে ইমাম ও গৃহবধূর সাথে কথা বলে এলাকাবাসির সামনে গৃহবধূ ও ইমামকে ছেড়ে দেয়। পরে আহতদেরকে ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এসময় ইউপি সদস্য ও এলাকার প্রাধানগণ এলাকার যুবকদের বাঁচাতে ইমাম ও গৃহবধুর কাছ থেকে সাদা কাগজে সাক্ষর নেয়। গৃহবধু সাক্ষর দিতে না চাইলে তাকে বিভিন্ন ভয়ভিতি দেখানো হয়।
গ্রামের যুবকদের সঙ্গে কথা বলে জানা যায়, ওই ইমাম দীর্ঘদিন ধরে মসজিদে ইমামতি করছেন। ঘটনার রাতে ওই গৃহবধূর ঘরে ইমামকে প্রবেশ করতে দেখে। গৃহবধূকে ডাকাডাকি করলে ওই ইমাম পেছনের গেট দিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় গ্রামবাসী ইমামকে ধাওয়া করে আটক করে এবং ওই গৃহবধূসহ দুজনকে মসজিদের সামনে সড়কের পাশে খুঁটির সাথে বেঁধে রাখা হয়।
গৃহবধু নাজমা খাতুন বলেন, বিনা অপরাধে আমাকে শাস্তি দিয়েছে, এজন্য প্রশাসনের কাছে বিচার দাবি করছি। শত শত মানুষের সামনে আমাকে রাস্তার উপর বিদ্যুতের পোলের সাথে দড়ি দিয়ে বেধে আমাকে নির্যাতন করা হয়েছে।
ঘটনার সত্যতা স্বীকার করে ইউপি সদস্য মাজেদ হোসেন জানান, ঘটনার কিছুক্ষন পর আমি বিষয়টি চেয়ারম্যানকে জানয়েছি। চেয়ারম্যান গোলামফারুক টুকুন বলেন গৃহবধু ও ইমামের অপরাধ না পাওয়ায়, তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে।
ঘটনার বিষয় জানতে সোমবার রাতে ভাঙ্গুরা থানার ওসি ইনচার্যের মোবাইলে ফোন করা হলে অন্য একজন ফোন রিসিভ করে বলেন, স্যার ব্যাস্ত আছে। এখন কথা বলতে পারবেন না।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com