মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

পাবনার সুজানগরের বীরমুক্তিযোদ্ধা আব্দুল বাতেন মারা গেছেন

Reading Time: < 1 minute

এম মনিরুজ্জামান, পাবনা :
সবাইকে কাঁদিয়ে চলে গেলেন,ঢাকা মহাখালী স্বাস্থ্য অধিদপ্তরের অবসরপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা, সুজানগরের কৃতি সন্তান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল বাতেন (৭১)।
মঙ্গলবার রাতে পাবনার সুজানগরের (২০ আগষ্ট ২০২৪ ইং) বীরমুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা আব্দুল বাতেন হৃদরোগ জনিত সমস্যায় ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন ,(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহহি রাজিউন)। তিনি পাবনার সুজানগর পৌরসভাধীন চর ভবানীপুর গ্রামের মৃত আফতাব উদ্দিন শেখের ছেলে।
মরহুম বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল বাতেন স্বাস্থ্য অধিদপ্তরের প্রশাসনিক কর্মকর্তার চাকরি থেকে ২০১৩ ইং সালে অবসর গ্রহণ করেন। মৃত কালে তিনি স্ত্রী,এক কন্যা ও এক পুত্র সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম আব্দুল বাতেনের কন্যা ডাঃ ফৌজিয়া আক্তার জাহান স্বাস্থ্য বিভাগের (বিসিএস স্বাস্থ্য) কর্মরত আছেন ও ছেলে বুয়েটের এডমিনিস্ট্রেটিভ কর্মকর্তা এসএম আব্দুল্লাহ আল ফাতিন।২১ আগষ্ট সকালে মরহুম আব্দুল বাতেন কে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মীর রাশেদুজ্জামান রাশেদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জালাল উদ্দিন, সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল হাই সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। বীরমুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা হিসেবে তিনি সমাজের বিভিন্ন ধরণের উন্নয়ন ও সমাজসেবা মূলক কাজের অবদান রেখেছেন। মরহুমের পরিবারের সদস্যরা সকলের নিকট দোয়া প্রার্থী। আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদৌস দান করেন।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com