সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

পাবনায় অটো ছিনতাই করে চালক হত্যার ৩ আসামী গ্রেফতার অটো উদ্ধার

Reading Time: < 1 minute

এম.আর রাসলে হোসাইন, পাবনাঃ

চালককে হত্যা করে অটো ছিনতাইয়ের ঘটনায় ৩ আসামীকে গ্রেফতার করেছে পাবনা জেলা পুলিশ। গতকাল সোমবার দুপুরে পাবনা পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সি তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, গত ১২ অক্টোবর বিকালে আটঘরিয়া থানার ইসমাইল হোসেন তার ব্যাটারী চালিত অটো রিক্স্রা নিয়ে বাড়ি থেকে বের হন। রাতে বাড়িতে ফিরে না আসায় স্বজনরা ইসমাইলের খোঁজ করতে থাকেন। পরদিন ১৩ অক্টোবর সকালে চাটমোহর উপজেলার ফৈলজানা ইউনিয়নে একটি ধান ক্ষেত থেকে তার মৃতদের উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় চাটমোহর থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহতের স্বজন। মামলা নং-৯, তাং-১৪-১০-২০২২। নিহত ইসমাইল আটঘরিয়া ্থানার হাজীপাড়া গ্রামের মৃত মৃত নুরুল ইসলামের ছেলে।
পুলিশ সুপার জানায়, হত্যাকারীরা তার অটো রিক্সাটি নিয়ে চলে যায় এবং সিরাজগঞ্জ জেলার তারাশ থানার উত্তর শ্যামপুর গ্রামের জনৈক আনিসুরের নিকট ৪০ হাজার টাকায় তা বিক্রি করেন। পুলিশ তথ্য প্রযুক্ত্ িব্যবহার করে হত্যাকারী আতিকুল ইসলাম (২১)কে গাজিপুর জেলা, মুক্তা প্রামানকি (২২) কে ঢাকার পুর্বাচল ও আনিছুর রহমান (৩২) কে ঢাকার হাজারীবাগ এলাকা থেকে গ্রেফতার করে। পরে তাদের দেওয়া তথ্যমতে পুলিশ সিরাজগঞ্জের তারাশ থেকে ছিনতাইকৃত অটো রিক্সাটি উদ্ধার করে। আটককৃকতরা হলেন, পাবনা চাটমোহর উপজেলার পবাখালি গ্রামের মৃত ফজলুল হকের ছেলে মোঃ আতিকুল ইসলাম, চাটমোহর উপজেলার দিঘুলিয়া গ্রামের মোঃ মোজাম্মেল হক এর ছেলে মোঃ আনিছুর রহমান ও সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার শিমুলতলা গ্রামের মোঃ লুৎফর প্রামানিকের ছেলে মোঃ মুক্তা প্রামানিক। আনিছুর বর্তমানে সিরাজগঞ্জ জেলার তারাশ উপজেলার উত্তর শ্যামপুর গ্রামে তার শশুর বাড়িতে থেকে বিভিন্ন অপকর্ম করে বেড়াতো। গ্রেফতারকৃতরা দেশের বিভিন্ন জেলায় এ ধরনের একাধিক অপকর্ম করেছে বলে স্বীকার করেছে পুলিশের কাছে। গ্রেফতারকৃতদের হত্যা ও ছিনতাই মামলায় আদালতে প্রেরন করেছে পুলিশ। প্রসে ব্রফিংি এ অতরিক্তি পুলশি সুপার মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার সজীব শাহরীনসহ পুলশি র্কমর্কতারা উপস্থতি ছলিনে। অভযিান দল কোয়া যাওয়া অটো রক্সিা, হত্যার কাচে ব্যভহৃত গামছা ও মোবইল ফোন উদ্ধার করা হয়।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com