সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

পাবনায় অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যকে হত্যা আহত ১০জন ১জনের অবস্থা আশঙ্কজনক

Reading Time: < 1 minute

এম এইচ মাসুক, পাবনা:
পাবনার সুজানগরে টেটা বিদ্ধ হয়ে ১ অবঃ পুলিশ নিহত হয়েছে। আহত হয়েছে আরো ১০জন। এর মধ্যে ১ জনের অবস্থা আশংকাজনক।
গতকাল সোমবার (২২ আগস্ট) বেলা ১১টার দিকে তাঁতিবন্দ ইউনিয়নের ভবানীপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় জাহাঙ্গির আলম নামে ১জনের মৃত্যু হয়।
নিহত জাহাঙ্গীর আলম খন্দকার ভবানীপুর গ্রামের মৃত হাসান খন্দকারের ছেলে। তিনি ২০২১ সালে পাবনা সদর থানা থেকে পুলিশ কনস্টেবল হিসেবে অবসর গ্রহণ করেছেন। আহতরা হলেন-নিহত জাহাঙ্গীরের ভাই মতি খন্দকার, একই এলাকার আরফান মোল্লার ছেলে আয়েনউদ্দিন, নজিমউদ্দিনের ছেলে আব্দুর রহিম। আহত অন্যদের নাম-পরিচয় জানা যায়নি।
নিহতের ছেলে জুবায়ের খন্দকারের দাবি, হামলাকারীরা চরমপন্থি দলের সদস্য ও এলাকার চিহিৃত চাঁদাবাজ। অবসর গ্রহণের পর এলাকার জুয়া খেলা নিয়ে প্রতিবাদ করে ছিলেন জাহাঙ্গীর আলম। পরে তিনি পেনশনের টাকা দিয়ে নতুন বাড়ি করতে গেলে চরমপন্থিরা চাঁদা দাবি করে। জুয়া খেলা ও চাঁদাবাজি নিয়েই এলাকার আশরাফ প্রাং, জসিম মাস্টার, রাজা, সুমন, সোবহানসহ কয়েকজনের সাথে বিরোধ চলছিল।
সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান জানান ‘৫ বছর আগে তাদের মধ্যে নারী ও শিশু নির্যাতন সংক্রান্ত মামলা হয়েছিল। সেই শত্রুতার জের ধরেই আজকের তাদের মধ্যে মারামারি ঘটনা ঘটেছে। এখানে চরমপন্থির কোনও সংশ্লিষ্টতা নেই। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।
এ সংবাদ লেখা পর্যন্ত (সুজানগর-আমিনপুর) সার্কেল (এ.এসপি ) মোঃ রবিউল ইসলামের সাথে কথা হলে তিনি জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে আশরাফ প্রাং সহ ০৫ জনকে গ্রেফতার করেছি। এ ব্যাপারে আমাদের পুলিশি অভিযান অব্যাহত রয়েছে এবং পরবর্তীতে যে কোন সহিংসতা এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com