শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

রংপুরে জুয়ার টাকা পরিশোধে অটোচালককে হত্যা গ্রেফতার ৩

Reading Time: 2 minutes

হারুন উর রশিদ সোহেল, রংপুর ব্যুরো :
রংপুর মহনাগরীতে ছিনতাইকৃত অটো বিক্রির টাকা দিয়ে নেশা ও জুয়া খেলার সময় ঋণ হওয়া ধারদেনা পরিশোধের চিন্তা থেকে কামরুল হাসান নামের এক অটো চালককে হত্যা করে জুয়ারু তিন বন্ধু। নিহত অটো চালকের মরদেহ উদ্ধারের মাত্র ১৮ ঘণ্টার মধ্যেই অভিযুক্ত ৩ হত্যাকারীদের গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন, রংপুর নগরীর ১৭ নং ওয়ার্ডের রামপুরা এলাকার ভাড়াটিয়া মোজাম্মেল হকের পুত্র ফাইয়াজ ওরফে ফাইনাল (২৫), একই এলাকার রফিকুল ইসলামের পুত্র সাকিল হাসান (২০) এবং ফজলুর রহমান ফজলুর পুত্র রাশেদ (২৫)।
মঙ্গলবার দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের নবাব পুলিশ ফাঁড়িতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান, রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মো. আবু মারুফ হোসেন। সংবাদ সম্মেলনে তিনি জানান, গত ৩১ মার্চ অটো চালক কামরুল হাসান বাসায় ইফতার করে ভাড়ার জন্য অটো নিয়ে বের হয়। পূর্ব পরিকল্পনা অনুযায়ী ফাইয়াজ ওরফে ফাইনাল অটো চালক কামরুল হাসানকে বিয়ের ভাড়ার কথা বলে প্রাইম মেডিকেল হাসপাতালের পাশে দরগার মোড়ে ডেকে নেয়। পরে কৌশলে ৩ বন্ধু ফাইয়াজ, সাকিল ও রাশেদ অটো চালককে অটোসহ দরগার মোড়ের গাছ বাগানে নিয়ে যায়। গাছবাগানে কিছুক্ষণ অপেক্ষা শেষে অন্ধকার হলে কথাবার্তার এক পর্যায়ে তিনবন্ধু মিলে অটোচালককে আঘাত করে।
এ সময় অটো চালক জীবন বাচাঁতে পালানোর চেষ্টা করেও শেষ রক্ষা হয়নি। পা পিছলে ধান খেতে পরে গেলে সেখানেই খেতের পানিতে মাথা ডুবিয়ে মৃত্যু নিশ্চিত করে। দ্বিতীয় দফা পরীক্ষা শেষে মৃত্যু নিশ্চিত জেনে সেখানেই অটোচালক কামরুল হাসানের মরদেহ রেখে চলে যায় হত্যাকারীরা। পরে ছিনতাইকৃত অটোটি নিজের কাছে নেয় রাশেদ এবং নিহতের ব্যবহৃত মোবাইল ফোনটি নেন ফাইয়াজ। অটোর ব্যাটারি বিক্রির ৩৫ হাজার টাকা তিনবন্ধু মিলে ভাগ করে নিয়ে গা ঢাকা দেয়।
এদিকে সোমবার দুপুরে নগরীর পীরজাবাদ দরগাহপাড়া এলাকার ধান ক্ষেত থেকে নগরীর লাকীপাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে কামরুল হাসানের মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহ উদ্ধারের পর পুলিশ তথ্যপ্রযুক্তির ব্যবহার করে মাত্র ১৮ ঘণ্টার মধ্যেই হত্যাকারী তিনবন্ধুকে গ্রেফতার করতে সক্ষম হয়। সংবাদ সম্মেলন শেষে গ্রেফতারকৃতদের জবানবন্দি রেকোর্ডের জন্য কোর্টে প্রেরণ করে পুলিশ।
এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী জোনের সহকারী পুলিশ কমিশনার আরিফুজ্জামান, রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজ রহমান, ওসি তদন্ত হোসেন আলী প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com