মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

রংপুরে বাসের ধাক্কায় ব্যবসায়ী নিহত

Reading Time: < 1 minute

হারুন উর রশিদ সোহেল, রংপুর :
রংপুর-ঢাকা মহাসড়কের মিঠাপুকুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় আবদুস সামাদ (৬০) নামে এক মিষ্টি ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।
নিহত মিষ্টি বিক্রেতা সামাদ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দুলহাপুর গ্রামের মৃত. আজিজুল্লাহর ছেলে ও মিঠাপুকুর উপজেলা সদরের বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠান আছে।
হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আবদুস সামাদ বাড়ি থেকে হয়ে হেঁটে মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় রংপুর থেকে পীরগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।
বড় দরগাহ হাইওয়ে পুলিশের ইনচার্জ শাহজাহান আলী জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় সড়ক দুর্ঘটনা আইনে একটি মামলা দায়ের হয়েছে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com