বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

রাজশাহীতে অস্ত্র নিয়ে টিকটক ভাইরাল আটক ২

Reading Time: < 1 minute

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
রাজশাহীতে দেশি অস্ত্রহাতে ভিডিও করে তা টিকটকে প্রচারের সঙ্গে জড়িত দুইজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৭ নভেম্বর) রাত ১০টার দিকে বোয়ালিয়া থানা পুলিশ তাদের তালাইমারী এলাকা থেকে আটক করে। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন দেশি অস্ত্র উদ্ধার করা হয়। আটকরা হলেন: রাজশাহী নগরীর তালাইমারী বাদুরতলা এলাকার পিন্টুর ছেলে পিচ্চি আসাদ (২১) ও কেদুরমোড় এলাকার মামুনের ছেলে সালাউদ্দিন সোহাগ (১৯)।
বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দি হোসেন জানান, দেশি অস্ত্র হাতে ভিডিও ধারণ করে দুই আসামি সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে সেই ভিডিও আপলোড করেন। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে পুলিশের নজরে আসে। এর পরই তাদের আটক করা হয়েছে। আটক দুজন কিশোর গ্যাংয়ের সদস্য। আটকদের বিরুদ্ধে নিজ এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকাÐে জড়িত থাকার অভিযোগ আছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি সোহরাওয়ার্দি হোসেন।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com