শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

রাজশাহীতে মাদক কারবারী মাদকসেবী ও ২জন পলাতক আসামী-সহ গ্রেফতার ৮

Reading Time: < 1 minute

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহী মহানগরীতে গাঁজা-সহ ২জন মাদক কারবারী, ৪জন মাদক সেবী ও ১জন সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। শনিবার দিনগত রাতে রাজপাড়া থানাধীন লক্ষীপুর আইডিবাগানপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা, ২টি কলকি ৪টি সিসি ক্যামেরা, ১টি মনিটর, নগদ-১,৪৭,৬৫০/-টাকা উদ্ধার করা হয়। গ্রেফতার মাদক কারবারীরা হলো: মোঃ রতন আলী (৩৯), সে রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগনপাড়া এলাকার মোঃ হাবিব ওরফে দুলু মন্ডলের ছেলে ও একই থানার দাসপুকুর এলাকার মোঃ সাইফুলের ছেলে মোঃ মৃদুল (২২)।
গ্রেফতার মাদক সেবীরা হলো: খন্দকার শাকিল হোসেন পলাশ (৪৬), সে রাজপাড়া থানার লক্ষীপুর আইডি কোয়ার্টার এলাকার মৃত খন্দকার সামসুল আলমের ছেলে, মোঃ শাকিল (২৪), সে নতুন বিল সিমলা এলাকার -মোঃ শাহজাহানের ছেলে, মোঃ দুলু শেখ (৬৭), সে রাজপাড়া বাকীর মোড় বাগানপাড়া এলাকার নকির মন্ডলের ছেলে, মোঃ রাকিব (২২), সে বোয়ালিয়া থানার শালবাগান এলাকার মোঃ আবুল কালাম আজাদের ছেলে। তবে অপর ১ জন আসামী রাতের আধারে পালিয়ে যায়। রবিবার সকালে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। এ ব্যপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মহানগরীর রাজপাড়া থানায় একটি মামলা দায়ের করা রয়েছে। অপর এক অভিযানে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন কোর্ট স্টেশন এলাকায় থেকে মোঃ বাচ্চু নামের এক সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। গ্রেফতার মোঃ বাচ্চু, সে রাজশাহীর তানোর থানার দেবীপুর এলাকার মোঃ ইয়াছিনের ছেলে। র‌্যাব জানায়, গ্রেফতার আসামীর বিরুদ্ধে বোয়ালিয়া থানার মামলা নং-৩৫, তারিখ-১১/০৭/২০১৮ (জিআর-৬৪২/১৮)। ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন এর ১৯(১) সারনির ৯(ক) এবং তানোর থানার রিসিভ নং-২৫/২৪ এর সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার মোঃ বাচ্চু। এছাড়াও মহানগীর বোয়ারিয়া থানার কুমারপাড়া এলাকা থেকে এনআইএক্ট ১ বছরের সাজাপ্রাপ্ত আসামী মোঃ মামুনুর রশিদকে (৪৬)কে গ্রেফতার করেছে র‌্যাব।সে চাপাইনবাবগঞ্জ জেলার শীবগঞ্জ থানার দাদনচক এলাকার মোঃ মোশারফ হোসেনের ছেলে।
জিজ্ঞাসাবাদে গ্রেফতার বাচ্চু ও মামুনুর রশিদ সাজাপ্রাপ্ত পরোয়ানা পলাতক আসামী মর্মে স্বীকার করে। গ্রেফতারকৃতদের আসামীকে রবিবার সংশ্লিষ্ট থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com