শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন

News Headline :
পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার পিলখানা হত্যাকান্ড দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ধ্বংস করে দিয়েছে-রাকিন আহমেদ পাঁচবিবিতে বিএনপির দুই গ্রুপের প্রতিবাদ সমাবেশ ঘিরে প্রশাসনের ১৪৪ ধারা জারি শেরপুর জেলা আ’ লীগের সিনিয়র সহ সভাপতি চন্দন কুমার পাল আটক পাবনায় মানবকল্যাণ ট্রাস্টের ৪ শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজা-সহ মাদক কারবারী গ্রেফতার পুনাক ও রাজশাহীর ক্ষদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন পাবনায় সাদ্দামের নেতৃত্বে সন্ত্রাসী হামলায় ছুরিকাঘাতে ৩জন আহত একজনের অবস্থা আশংকাজনক সিরাজগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই আটক দুই কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার

রাজশাহীর গোদাগাড়ীতে অর্ধকোটি টাকার হেরোইনসহ চিহ্নিত দুই কারবারিকে গ্রেফতার

Reading Time: < 1 minute

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:

রাজশাহীর গোদাগাড়ীতে অর্ধকোটি টাকার হেরোইনসহ মাদক ডিলার তোফায়েলের দুই সহযোগী মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫, চাপাইনবাবগঞ্জে একটি অভিযানিক দল।
গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলো: রাজশাহীর গোদাগাড়ী থানার মাদারপুর গ্রামের মোঃ তোফাজ্জল হোসেনের ছেলে মোঃ জামাল উদ্দিন (৫১) ও একই গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে মোঃ তোফায়েল (৩৮)। শুক্রবার (৬ জানুয়ারী) সন্ধায় র‌্যাব-৫ চাপাইনবাবগঞ্জের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। র‌্যাব জানায়, বৃহস্পতিবার (৫ জানুয়ারী) রাতে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, দুই মাদক কারবারি বিপুল পরিমান মরন নেশা হেরোইন ব্যাটারী চালিত অটো যোগে রাজশাহীর দিকে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে মহিশালবাড়ী মাদরাসা টাওয়ারের সামনে গোদাগাড়ী-রাজশাহী মহাসড়কে উপর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫২০গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যাহার অনুমানিক মূল্য ৫২ লাখ টাকা। অভিযানটি পরিচালনা করেন কোম্পানীর অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি তাহমিন তৌকির এবং উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি দল। এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোদাগাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে সংশ্লিষ্ট থানার মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।এদিকে স্থানীয়রা জানায়, গ্রেফতারকৃত মাদক কারবারি মোঃ জামাল উদ্দিন সে সাংবাদিক শহিদুলের বোনজামাই ও মোঃ তোফায়েল তার আপন ভাই। ছি, ছি, ছি। এই শহীদুলের নাম ভাংগিয়েই দাপটের সাথে তারা মাদক কারবার চালায় বলেও জানায় স্থানীয়রা।
উল্লেখ্য, মাদকের রাজধানী গোদাগাড়ীতে তালিকাভুক্ত ১৯৮ জন মাদক ব্যবসায়ী বীর দাপটে মাদকের কারবার চলালেও রহস্যজনক কারণে তারা ধরা পড়ে না। অভিযোগ স্থানীয়দের।
তারা বলেন, মাঝে মধ্যে ডিবি পুলিশ ও র‌্যাবের হাতে কেজি কেজি হোরোইনসহ মাদকের ছোট-বড় চালান আটক হলেও আটক হয়না মাদক মাফিয়ারা। তাছাড়া আটককৃতদের মধ্যে অধিকাংশই মাদক বহনকারী লেবার ও গডফাদাদের কর্মচারী। আর যেসব গডফাদাররা কোটি কোটি টাকার হেরোইন সহ বিভিন্ন মাদকের চালান নিয়ন্ত্রণ করছে তাদের মধ্যে অন্যতম শহীদুল ইসলাম ভোদড়, তোফায়েল ও মাদকের শীর্ষ মাফিয়া শীষ মোহাম্মদ সহ অনেকেই রয়েছে ধরা ছোয়ার বাইরে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com