মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

রাজশাহী নগরীতে চোরাই গরু-সহ মনিরুল ও পালা গ্রেফতার

Reading Time: < 1 minute

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
রাজশাহী মহানগরীতে দু’টি চোরাই গরুসহ দুই চোরকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৫ ডিসেম্বর) দিবাগত রাত ২টায় মহানগরীর মতিহার থানার ডাঁশমারী সাতবাড়ীয়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মনিরুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। তার দেয়া তথ্যমতে অপর আসামি কুখ্যাত মাদক কারবারী খাদেমুল ইসলাম পালাকে তার বাড়ি থেকে দুইটি চোরাই গরুসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত চোরেরা হলো: মোঃ মনিরুল (৩২) সে মহানগরীর মতিহার থানার ডাঁশমারী এলাকার মোঃ মাসুদ রানার ছেলে ও খাদেমুল ইসলাম পালা (৪২), সে একই এলাকার মৃত মুক্তারের ছেলে। রবিবার বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ জামিরুল ইসলাম। তিনি জানান, গত (১৪ ডিসেম্বর) রাত ১০ টায় মহানগরীর কাটাখালী থানার হরিয়ান মৃধপাড়া গ্রামের মোঃ মিনজারুল ইসলাম একটি ষাঁড় ও একটি বকনা গরুকে খাবার খাইয়ে তার গোয়াল ঘরে বেঁধে রাখে। পরে দিন ১৫ ডিসেম্বর ভোর সাড়ে ৫ টায় ঘুম থেকে উঠে দেখেন, তাঁর বাড়ির মেইন গেট ভাঙ্গা এবং গোয়াল ঘরে ষাঁড় ও বকানা গরু দুইটি নাই। পরবর্তীতে তিনিসহ তাঁর পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় গরু দুইটি খোঁজাখুঁজি করে না পেয়ে কাটাখালী থানায় একটি চুরির মামলা দায়ের করেন। কাটাখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তৌহিদুর রহমান, এসআই সুমন কুমার সাহা, এসআই টিএম সেলিম রেজা ও সঙ্গীয় ফোর্স। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় অস্ত্র আইন ও মাদকদ্রব্য আইনসহ অন্যান্য আইনে ৮ টি মামলা রয়েছে। এছাড়াও পালা একজন কুখ্যাত মাদক কারবারী।
জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত দুই চোর স্বিকার করে, গরু চুরির সাথে তারা জড়িত এবং আরও কয়েকজনের নাম প্রকাশ করে। পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। শনিবার সকালে তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান মুখপাত্র।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com