মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

রাজশাহী নগরীতে স্ত্রীর উপর অভিমান স্বামী আত্মহত্যা

Reading Time: < 1 minute

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
রাজশাহী নগরীতে স্ত্রীর উপর অভিমান করে মোঃ ইসমাইল বয়স (২৩) নামে এক স্বামী আত্মহত্যা করেছে।
গতকাল বৃহস্পতিবার বিকেল সকাল সাড়ে ৯টার দিকে নিজ শয়ন কক্ষে ঘরের টিনের বাঁশের সাথে গানছা পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে।
মৃত ইসমাইল মহানগরীর চন্দ্রিমা থানাধিন পবা নতুন পাড়া এলাকার মো. শহিদুলের ছেলে।
স্থানীয়রা জানায়, পারিবারিক কলহের জের ধরে গত প্রায় ১মাস আগে ইসমাইলের স্ত্রী তার বাবার বাড়ি চলে যায়। এরপর থেকে স্ত্রীকে বুঝিয়ে নিজ বাড়িতে আনার জন্য প্রায়ই শ^শুর বাড়িতে যায় ইসমাইল।
গতকাল বৃহস্পতিবারও স্ত্রীকে আনার জন্য গিয়েছিলো সে। কিন্তু স্ত্রীকে আনতে ব্যর্থ হয় ইসমাইল। পরে সকাল সাড়ে ৯টার দিকে সকলের অগচরে নিজ শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
জানতে চাইলে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এমরান হোসেন জানান, পবা নতুন পাড়া এলাকার নিজ বাড়ি থেকে ইসমাইল নামে এক ব্যক্তির গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পরে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।
এ ব্যপারে চন্দ্রিমা থানায় একটি (ইউডি) অপমৃত্যুর মামলা রুজু হয়েছে বলেও জানান ওসি।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com