শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

News Headline :
পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার পিলখানা হত্যাকান্ড দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ধ্বংস করে দিয়েছে-রাকিন আহমেদ পাঁচবিবিতে বিএনপির দুই গ্রুপের প্রতিবাদ সমাবেশ ঘিরে প্রশাসনের ১৪৪ ধারা জারি শেরপুর জেলা আ’ লীগের সিনিয়র সহ সভাপতি চন্দন কুমার পাল আটক পাবনায় মানবকল্যাণ ট্রাস্টের ৪ শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজা-সহ মাদক কারবারী গ্রেফতার পুনাক ও রাজশাহীর ক্ষদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন পাবনায় সাদ্দামের নেতৃত্বে সন্ত্রাসী হামলায় ছুরিকাঘাতে ৩জন আহত একজনের অবস্থা আশংকাজনক সিরাজগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই আটক দুই কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে কথিত ঈসা নবী গ্রেফতার

Reading Time: < 1 minute

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:

রাজশাহী মহানগরীতে কথিত ঈসা নবী দাবীকারী মোঃ গোলাম চৌধুরী (৩৪) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মোঃ গোলাম চৌধুরী মহানগরীর চন্দ্রিমা থানার ছোট বনগ্রাম নিউ কলোনীর মৃত কুদ্দুস চৌধুরীর ছেলে। রবিবার (২৫ ডিসেম্বর) দুপুর ১২টায় বোয়ালিয়া মডেল থানার নিউ মার্কেট এলাকা থেকে সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় তাকে গ্রেফতার করে কাশিয়াডাঙ্গা থানা ও মহানগর ডিবি পুলিশ।
রাবিবার বিকেল ৪টায় আরএমপি সদরদপ্তর সম্মেলন কক্ষে পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, রবিবার সকাল ৬:৪০টায় অজ্ঞাতানামা এক ব্যক্তি উত্তম মেষ পালক গির্জার প্রার্থনাস্থলে লাল কাপড়ে মোড়ানো একটি ব্যাগ গোপনে রেখে যায়। গীর্জার সিস্টার শান্তির সন্দেহ হলে তিনি ব্যাগ খুলে দেখতে পান, সেই লাল ব্যাগের মধ্যে একটি পবিত্র কোরআন শরীফ রয়েছে। বিষয়টি তিনি পুলিশকে অবহিত করেন। এমন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ মোঃ মশিউর রহমান ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে সঙ্গীয় ফোর্স-সহ গীর্জায় উপস্থিত হয়ে দ্রুততার সাথে ঘটনাস্থল পরিদর্শন করেন।
এরপর আরএমপি’র পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এর সার্বিক দিক নির্দেশনায় কাশিয়াডাঙ্গা থানা পুলিশ ও মহানগর ডিবি পুলিশ সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় অভিযান চালিয়ে কথিত ঈসা নবী মোঃ গোলাম চৌধুরী গ্রেফতার করে।
প্রাথমিক অনুসন্ধানে জানা যায় , যিশুখ্রিষ্টের জন্মদিন বড় দিনের ধর্মীয় ভাবগাম্ভীর্য ও সা¤প্রদায়িক স¤প্রীতি বিনষ্ট করা, ধর্মীয় পবিত্রতা বিনষ্ট করা এবং দেশব্যাপী নৈরাজ্য সৃষ্টির করার নিমিত্ত সে উত্তম মেষ পালক গীর্জায় পবিত্র কোরআন শরীফ রেখে আসে।
জিজ্ঞাসাবাদে গ্রেফতার গোলাম চৌধুরী নিজেকে কথিত ঈসা নবী বলে দাবী করেন। তার উপর প্রতিনিয়ত ওহি নাজিল হয় বলে দাবি তার।
গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান পুলিশ কমিশনার।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com