সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে ছিনতাইকারী চক্রের ৮ জন সদস্য গ্রেফতার

Reading Time: 2 minutes

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:

রাজশাহী মহানগরীতে অটোরিক্সা ছিনতাইয়ের অভিযোগে ছিনতাইকারী চক্রের ৮ জন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৯মে) এ মঙ্গলবার (৯ মে) এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ রফিকুল আলম। তিনি জানান, সোমবার (৮ মে) বিকাল পৌনে চারটায় গোপন তথ্যের ভিত্তিতে মহানগরীর কাটাখালী থানার শ্যমপুর থান্দারপাড়া এলাকায় অভিযান চালিয়ে ছিনতায়কারি শিহাব আলীকে গ্রেফতার করা হয়। এসময় শিহাবের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোনটি উদ্ধার হয়। গ্রেফতারকৃতরা ছিনতাইকারিরা হলো:
মো: মুকুল হোসেন (৩৫), সে মহানগরীর পবা থানার মারিয়া এলাকার আসলাম আলীর ছেলে, বর্তমানে সে কাটাখালী থানার শ্যামপুর থান্দারপাড়ার বাসিন্দা, মোঃ রাব্বী আলী(২৮), সে কাটাখালী থানার শ্যামপুর থান্দারপাড়ার মৃত নাসের আলীর ছেলে এবং একই এলাকার মৃত পালানের ছেলে শিহাব আলী (২১), মোঃ নাজমুল ইসলাম (২৪), মতিহার থানার চরশ্যামপুর এলাকার মোঃ শুকচাঁদের ছেলে এবং একই থানার ডাসমারী পূর্বপাড়ার মোঃ মুনছুর রহমানের ছেলে মোঃ নাজিউর রহমান মৃদুল (২২), মোঃ রকি (২৮), সে কাটাখালী থানার শ্যামপুর থান্দারপাড়ার মোঃ আশরাফ আলীর ছেলে এবং রকির স্ত্রী মোছাঃ সুমাইয়া আক্তার রিমা (২৪) ও একই থানার সমসাদীপুর এলাকার মৃত মোতালেব আলীর ছেলে মোঃ আশরাফ আলী (৫৪)। জানা যায়, রাজশাহীর মহানগরীর মতিহার থানাধীন পশ্চিম বুধপাড়া এলাকার অটোরিক্সা চালক মোঃ শাহাজ উদ্দিন (৪৫) গত শনিবার (৬ মে)। রাত পৌনে ৮টায় মহানগরীর সাহেব বাজার রহমানিয়া হোটেলের সামনে ভাড়ার জন্য অপেক্ষা করছিলেন। এসময় তিন ছিনতাইকারী যাত্রীবেশে তাকে কাটাখালী থানার মাহেন্দ্রা বাইপাস সড়ক এলাকায় ভাড়ায় যাওয়ার কথা বললে তিনি ওই তিনজনকে নিয়ে রওনা হন। রাত ৯টায় মাহেন্দ্রা বাইপাস মহাসড়ক এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা তাকে থামতে বলে। এ সময় অটোরিক্সার পিছনে বসে থাকা ২জন ছিনতাইকারী চালক শাহাজ উদ্দিনকে গামছা দিয়ে দুই হাত বেঁধে মারধর করে এবং তাকে হত্যার ভয় দেখিয়ে নগদ টাকা ও মোবাইল ফোন জোর করে কেড়ে নিয়ে দৌঁড়ে পালিয়ে যায়। তাদের অপর সহযোগী অটোরিক্সা নিয়ে বেলপুকুরের দিকে চলে যায়। এ ব্যপারে তিনি কাটাখালী থানায় অভিযোগ দায়ের করেন। এরপর কাটাখালি থানা পুলিশের তৎপরতায় সোমবার ( ৮মে) বিকাল পৌনে ৪টায় গোপন তথ্যের ভিত্তিতে মহানগরীর কাটাখালী থানার শ্যমপুর থান্দারপাড়া এলাকায় অভিযান চালিয়ে ছিনতায়কারি শিহাব আলীকে গ্রেফতার করে। এসময় শিহাবের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোনটি উদ্ধার হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি শিহাব জানায় তার অপর দুইজন সহযোগী মুকুল ও রাব্বী। তারা তিনজন একত্রে এই ছিনতাইয়ের ঘটনাটি ঘটায়। শিহাবের দেওয়া তথ্য মতে কাটাখালী থানার ওই টিম বিকাল সোয় পাচটায় শ্যমপুর থান্দারপাড়া এলাকা হতে আসামি মুকুল ও রাব্বীকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা তিনজন ছিনতাইয়ের ঘটনা স্বীকার করে। তারা আরও জানায় ছিনতাইকৃত অটোরিক্সাটি বিক্রয়ের জন্য তাদের সংঘবদ্ধ চক্রের সহযোগী অন্যান্য সহযোগীদের গ্রেফতার করে। এসময় সেখান থেকে অটোরিক্সাটির ব্যাটারী ব্যতীত বিভিন্ন অংশ উদ্ধার হয়। এ ব্যপারে গ্রেফতারকৃত ছিনতাইকারী চক্রের সদস্যদের বিরুদ্ধে কাটাখালী থানায় একটি ছিনতাই মামলা রুজু করা হয়েছে। সোমবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান নগর পুলিশের মূখপাত্র।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com