মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে বিদেশী পিস্তলসহ আসামী ছিনতাইকারী গ্রেফতার

Reading Time: < 1 minute

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
রাজশাহী মহানগরীতে পুলিশ সদস্যদের আহত করে আসামি ছিনতাইকারী কুখ্যাত মাদক কারবারী ও অস্ত্রধারী সন্ত্রাসী আরিফকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।
সোমবার (১৭ ডিসেম্বর) দিনগত রাত দেড়টায় মহানগরীর কাটাখালী থানাধীন চককাপাশিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ২রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। জব্দ করা হয় তার ব্যবহৃত একটি মোটরসাইকেল। গ্রেফতার মোঃ আরিফ ইসলাম (৩২), সে রাজশাহীর চারঘাট থানার ইউসূফপুর কান্দিপাড়া গ্রামের মোঃ শরিফুল ইসলামের ছেলে। সোমবার (১৮ ডিসেম্বর) সকালে র‌্যাব-৫, রাজশাহী মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
র‌্যাব জানায়, গ্রেফতার আরিফ ইউসূফপুর এলাকার কুখ্যাত অস্ত্রধারী ও মাদক কারবারী। চলতি বছরের (২৯ নভেম্বর) রাজশাহীর ডিবি পুলিশ অভিযান চালিয়ে ১৭০ বোতল ফেনসিডিল-সহ মোসকেন আলী-সহ অপর এক আসামিকে আটক করে। খবর পেয়ে গ্রেফতারকৃত সন্ত্রাসী আরিফ ও তার অন্যান্য দুই সহযোগী পুলিশদের উপর হামলা করে আসামি ও ফেনসিডিল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনার চারঘাট থানায় একটি মামলা দায়ের করা হয়। পরবর্তীতে পুলিশ অভিযান চালিয়ে মোসকেন আলীকে গ্রেফতার করে। ওই ঘটনার পর র‌্যাব-৫, ছায়া তদন্ত শুরু করে। তথ্য আসে পুলিশের সাথে সংঘর্ষের ঘটনার পরপরই কুখ্যাত অস্ত্রধারী মাদক কারবারী আরিফ গা-ঢাকা দিয়েছে। কিন্তু রাতে অল্প সময়ের জন্য দেখা করতে তার দ্বিতীয় স্ত্রীর বাড়ীতে এসেছে। এমন তথ্যের ভিত্তিতে বাড়ী সনাক্ত করে মহানগরীর কাটাখালী থানাধীন চককাপাশিয়া এলাকায় তার দ্বিতীয় স্ত্রীর বাড়ীতে তল্লাশি চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। ওই সময় আরিফের স্ত্রীর শয়ন কক্ষের ভিতর খাটের নীচে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ১টি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। এ ব্যপারে তার বিরুদ্ধে মহানগরীর কাটাখালী থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com