রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

News Headline :
রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার পিলখানা হত্যাকান্ড দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ধ্বংস করে দিয়েছে-রাকিন আহমেদ পাঁচবিবিতে বিএনপির দুই গ্রুপের প্রতিবাদ সমাবেশ ঘিরে প্রশাসনের ১৪৪ ধারা জারি শেরপুর জেলা আ’ লীগের সিনিয়র সহ সভাপতি চন্দন কুমার পাল আটক পাবনায় মানবকল্যাণ ট্রাস্টের ৪ শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজা-সহ মাদক কারবারী গ্রেফতার

সাংবাদিককে মাদক সেবী বলে আটকের হুমকি দিয়ে টাকা নিলেন এসআই আজাহার

Reading Time: < 1 minute

মাসুদ রানা রাব্বানী,রাজশাহী :

রাজশাহী নগরীতে সাংবাদিককে মাদক সেবী বলে আটকের হুমকি দিয়ে নগদ ১হাজার টাকা নেয়ার অভিযোগ কাটাখালী থানার এসআই আজাহারের বিরুদ্ধে।
বৃহস্পতিবার রাত ৭টার দিকে নগরীর কাটাখালি থানাধিন চৌমহিনি, টাংগণ এলাকার মাদক কারবারি জনৈক রুমনের (রুমন ন্যংড়া) বাড়ি থেকে বের হচ্ছিলেন কাটাখালি থানার এসআই মুনির ও এসআই আজাহার। এ সময় সাংবাদিক আলাউদ্দিনের সামনে পড়ে ওই দুই এসআই। তারা তাদের অপরাধ ঢাকতে সাংবাদিককে বলেন, আপনি এখানে কেন ? উত্তরে সাংবাদিক বলেন তার ব্যক্তিগত কাজের কথা বলেন। এরপর এসআই তার পরিচয় জানতে চান। পত্রিকার পরিচয় দিলে তারা ক্ষুদ্ধ হয়ে থানায় নিয়ে যাবেন বলে ভয়ভীতি প্রদর্শণ করেন। কোন উপায় না দেখে তাদের নগদ ১ হাজার টাকা দিয়ে সেখান থেকে চলে আসেন সাংবাদিক।
স্থানীয়রা জানান, এসআই আজাহার কাটাখালি থানায় যোগদান করার পর থেকে মাদক কারবারিদের সাথে সখ্যতা রেখে মাসোহারা এবং হপ্তা আদায় করেন থাকেন। কিন্তু ওই এলাকা থেকে মাদক সেবন করে ফিরে আসার সময় শহরের বিভিন্ন প্রান্তের যুবকদের মোটরসাইকেল থামিয়ে আটকের হুমকি ও ভয়ভীতি দেখিয়ে ২’শত টাকা থেকে শুরু করে ১০০০ হাজার টাকা পর্যন্ত নিয়ে থাকেন বলে অভিযোগ দীর্ঘদিনের।নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক মাদক কারবারি জানায়, এসআই আজাহারের মতো ছেচড়া এসআই এর আগে কাটাখালি থানায় কখনো দেখিনি।
ভুক্তভোগী সাংবাদিক মোঃ আলাউদ্দিন জানান, আমাকে আটকের হুমকি দিয়ে ১হাজার টাকা নিয়ে মুক্তি দেন এসআই আজাহার ও মুনির। পরে পত্রিকার আইডি কার্ডের ছবি তুলে রাখেন তারা।
এ ব্যপারে এসআই আজাহারের মুঠো ফোনে ফোন দিয়ে জানতে চাইলে তিনি জানান, আমি কোন সাংবাদিকের কাছে টাকা নেয়নি। তবে পত্রিকার আইডি কার্ডের ছবি তোলার বিষয়টি এড়িয়ে যান তিনি।
এ বিষয়ে বৃহস্পতিবার রাত সোয়া ১২টায় মতিহার বিভাগের (এডিসি) মোঃ একরামুল হক এর মুঠো ফোনে ফোন দিয়ে বিষয়টি অবগত করা হয়। তিনি বলেন, পুলিশ কমিশনার স্যার বরাবর একটি অভিযোগ দেন। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com