1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
শিরোনাম :
শিবপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন রাজশাহীতে কোরবানিযোগ্য পশু সাড়ে ৪ লাখের বেশি দাম চড়া হবে নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে দুই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী পাবনার সুজানগরে আনারস প্রার্থীর ভোট না করায় মোটরসাইকেল সমর্থকদের বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট পাবনা গণপূর্ত অধিদপ্তর কয়েককোটি টাকার বিনিময়ে ২য় দরদাতা বালিশকান্ডের হোতাকে কাজ দেওয়ার অভিযোগ র‌্যাব কুষ্টিয়া ক্যাম্প এর অভিযানে ১টি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার গাজীপুরে তিন উপজেলায় নির্বাচিত চেয়ারম্যানরা হলেন পবায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড

নরসিংদীতে নিজ ঘর থেকে মিষ্টির কারিগরের রক্তাক্ত লাশ উদ্ধার

  • Update Time : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
Reading Time: < 1 minute

মাহবুব খান,নরসিংদী:
নরসিংদীর মাধবদীতে ঘর থেকে নির্মল দেবনাথ (৪৫) নামে এক মিষ্টির কারিগরের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মাধবদী থানার নূরালাপুর ইউনিয়নের দক্ষিণ বিরামপুরের নিজ বাড়ি থেকে বুধবার (১৫ নেভেম্বর) দুপুরে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। এর আগে মঙ্গলবার দিবাগত রাতের কোনো এক সময় খালি বাসায় দুর্বৃত্তরা হত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ ও স্বজনেরা। নিহত নির্মল দেবনাথ মাধবদী পৌর শহরের জলখাবার মিষ্টি দোকানের কারিগর ছিলেন। তিনি কিশোরগঞ্জের বাজিতপুরের সরারচর কোতালিয়া এলাকার রঞ্জিত দেবনাথের ছেলে। দক্ষিণ বিরামপুরে নিজ মালিকানাধীন একটি একতলা বাড়িতে স্ত্রী সন্তান নিয়ে বসবাস করতেন তিনি। নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধূরী এসব তথ্য নিশ্চিত করেছেন।
নিহতের স্ত্রী মনি দেবনাথ জানান, ভাই ফোটা উপলক্ষে গতকাল মঙ্গলবার সন্তানদের নিয়ে শিবপুর উপজেলার শাষপুর এলাকায় বাবার বাড়িতে বেড়াতে যান তিনি। তাঁর স্বামী দোকান থেকে ফিরে রাতে বাড়িতে একাই ছিলেন। পরীক্ষা থাকায় তাঁর ছেলে স্কুলছাত্র অর্থ দেবনাথ আজ বুধবার সকাল সাড়ে ৯ টায় বাড়ি ফিরে আসে। বাড়ি ফিরে সে ঘরের দরজা খোলা দেখতে পায় এবং খাটে তাঁর বাবার গলাকাটা রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন। এ সময় ঘরের বিভিন্ন জিনিসপত্র এলোমেলো অবস্থায় ও রান্না ঘরের ভেন্টিলেটর ভাঙা পাওয়া যায়। এদিকে খবর পেয়ে জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), গোয়েন্দা শাখাসহ থানা–পুলিশ ও জেলার অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম সোহাগ ও অনির্বাণ চৌধূরী ঘটনাস্থল পরিদর্শন করেন। দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।
অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধূরী জানান, খবর পেয়ে ঘরের খাট থেকে রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘরের ভেন্টিলেটর ভাঙা ছিল, ঘরের কাপড়চোপড়সহ বিভিন্ন আসবাবপত্র এলোমেলো অবস্থায় পাওয়া গেছে। তদন্তের পর পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category