1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
শিরোনাম :
শিবপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন রাজশাহীতে কোরবানিযোগ্য পশু সাড়ে ৪ লাখের বেশি দাম চড়া হবে নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে দুই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী পাবনার সুজানগরে আনারস প্রার্থীর ভোট না করায় মোটরসাইকেল সমর্থকদের বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট পাবনা গণপূর্ত অধিদপ্তর কয়েককোটি টাকার বিনিময়ে ২য় দরদাতা বালিশকান্ডের হোতাকে কাজ দেওয়ার অভিযোগ র‌্যাব কুষ্টিয়া ক্যাম্প এর অভিযানে ১টি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার গাজীপুরে তিন উপজেলায় নির্বাচিত চেয়ারম্যানরা হলেন পবায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে পলকের মোটরসাইকেল শোভাযাত্রা

  • Update Time : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
Reading Time: < 1 minute

শহিদুল ইসলাম সুইট, সিংড়া নাটোর :
বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য, সহিংসতা ও নাশকতার প্রতিবাদে মোটরসাইকেল শোভাযাত্রা করেছেন নাটোর জেলা আ’লীগের সহ-সভাপতি, নাটোর-৩ আসনের সংসদ সদস্য, তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক। বুধবার (১৫ নভেম্বর) বিকেল ৩টায় কোর্টমাঠ হতে দেড় হাজার মোটরসাইকেল নিয়ে এই শোভাযাত্রা করেন তিনি।
শোভাযাত্রাটি সিংড়া শহর, শেরকোল, বন্দর, খেজুরতলা, হাতিয়ান্দহ, চামারী হয়ে বিলদহর মাঠে এসে শেষ হয়। সেখানে মরহুম ফয়েজ উদ্দিন আহমেদ স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা উপভোগ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।
এসময় উপস্থিত ছিলেন নাটোর জেলা আ’লীগের যুব ও ক্রীড়া সম্পাদক ও তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, সিংড়া উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইটালি ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ,শেরকোল ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি সোহেল তালুকদার, সাধারণ সম্পাদক প্রভাষক আনিছুর রহমান লিখন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোহন আলী, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম স্বপন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category