বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

জাতীয় পার্টির রংপুর জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক হলেন মিজানুর চৌধুরী

Reading Time: < 1 minute

হারুন উর রশিদ সোহেল, রংপুর :
জাতীয় পার্টি রংপুর জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন ব্যবসায়ী আলহাজ্ব মিজানুর বারী চৌধুরী। পার্টির গঠনতন্ত্র অনুযায়ী শূন্য হওয়া পদে তাকে কো-আপ্ট করে তা অনুমোদন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর জেলা সভাপতি ও বিরোধী দলীয় চীফ হুইপ আলহাজ্ব মশিউর রহমান রাঙ্গা এমপি। এর আগে তার আবেদনের প্রেক্ষিতে রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক তাকে ওই পদে কো-আপ্ট করার জন্য সুপারিশ করেন।
জানা গেছে, বাংলাদেশের প্রয়াত রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের আর্দশের সৈনিক আলহাজ্ব মিজানুর বারী চৌধুরী রংপুর নগরীর সুপার মার্কেটের একজন ব্যবসায়ী। তিনি পার্টির প্রতিষ্ঠালগ্ন হতে জাতীয় পার্টির সাথে জড়িত এবং এরশাদ মুক্তি আন্দোলনসহ দলীয় বিভিন্ন কর্মকান্ডে সংক্রিয়ভাবে ভূমিকা পালন করে আসছেন। দলের প্রতি তার অনুগত্য ও ত্যাগের কারণে সার্বিক বিবেচনা করে তাকে জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত করা হয়। এদিকে জেলা কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদ পাওয়ায় জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ ব্যবসায়ীরা তাকে অভিননন্দন এবং শুভেচ্ছা জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com