সোমবার, ১৭ Jun ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন

News Headline :
শিবপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন রাজশাহীতে কোরবানিযোগ্য পশু সাড়ে ৪ লাখের বেশি দাম চড়া হবে নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে দুই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী পাবনার সুজানগরে আনারস প্রার্থীর ভোট না করায় মোটরসাইকেল সমর্থকদের বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট পাবনা গণপূর্ত অধিদপ্তর কয়েককোটি টাকার বিনিময়ে ২য় দরদাতা বালিশকান্ডের হোতাকে কাজ দেওয়ার অভিযোগ র‌্যাব কুষ্টিয়া ক্যাম্প এর অভিযানে ১টি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার গাজীপুরে তিন উপজেলায় নির্বাচিত চেয়ারম্যানরা হলেন পবায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড

পাবনার ঈশ্বরদীতে আকিজ মোটরর্সের এরিয়া ম্যানেজারকে মারধর ও টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে রতনের বিরুদ্ধে

Reading Time: 2 minutes

নিজস্ব সংবাদদাতা, ঈশ্বরদী পাবনা:
পাবনার ঈশ্বরদীতে আকিজ মটরসয়ের এরিয়া ম্যানেজার সোহেল রানার উপর হামলা, ছিনতাই ও মারধরের অভিযোগ উঠেছে। ২৮ শে অক্টোবর রোববার উপজেলার দাশুড়িয়া ইউনিয়নে আকিজ গ্যাস পাম্পের পাশে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ সোহেল রানা মেহেরপুর জেলার গাংনী থানার গাংনী মহিলা কলেজপাড়া মৃত আবুল কাশেমের ছেলে।
এ ঘটনায় দাশুড়িয়ার নতুন ট্রাফিক মোড় মোঃ হামেজ উদ্দিন এর ছেলে মোঃ রতন (৪০) কে প্রধান আসামী করে ঈশ্বরদী থানায় একটি অভিযোগ দায়ের করেছে ভুক্তভুগি সোহেল রানা।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, আমি আকিজ মটরস্ এর উত্তরবঙ্গ এরিয়া ম্যানেজার পদে কর্মরত আছি। কোম্পানীর কাজে ইং ২৮/০৮/২০২২ তারিখ দুপুর অনুমান আড়াইটার দিকে আমাদের আকিজ সিএনজি পাম্প দাশুড়িয়াতে অবস্থান করছিলাম। এমন সময় আমাদের কোম্পানী হইতে কিস্তিতে ক্রয়কৃত একটি পিকআপ যাহার রেজি: নং-ঢাকা মেট্রো-ন-১৯-৫৯৮০, সিএনজি পাম্প সংলগ্ন পূর্ব পার্শ্বে রতনের প্লাস্টিক ও কার্টুন গোডাউনের মালামাল নেওয়ার জন্য অবস্থান করিতে থাকে। গাড়িটি আমার নজরে আসে, আমি গাড়িটির নিকট যায়। গাড়ির ড্রাইভারকে ডাকিয়া গাড়িটি সম্পর্কে খোঁজ খবর করিয়া দেখি গাড়িটির তিনটি কিস্তি বকেয়া আছে। তখন আমি ড্রাইভারকে গাড়িটি আমাদের আকিজ সিএনজি পাম্পের মধ্যে নিতে বলি ও গাড়ির মালিকের সহিত আমার কথা বলতে বলি। এরই মাঝে উক্ত পিকআপ গাড়িটি কার্টুন মালামাল বহনের জন্য ভাড়াকৃত বিবাদী ১। মোঃ রতন (৪০), পিতা-মোঃ হামেজ উদ্দিন, সাং-নতুন ট্রাফিক মোড়, দাশুড়িয়া, ড্রাইভার বিবাদী ২। মোঃ শরিফুল ইসলাম (রনি) (২৫), (পিকআপ ড্রাইভার) ০১৭৮৫ ৭৩৭০৯৩, পিতা-মোঃ ইছাহক, সাং-কালিকাপুর, উভয় থানা-ঈশ্বরদী, জেলা-পাবনা এর মোবাইল ফোনে আমার সহিত কথা বলেতে বলে, কথা বলার সময় ১নং বিবাদী মোবাইল ফোনেই আমাকে বলে আপনি কে? তখন আমি বলি আমি আকিজ মটরস এর ম্যানজোর গাড়ির কিস্তি বকেয়া থাকায় গাড়িটি আমাদের পাম্পে নিয়ে যাচ্ছি সমযোতা করে গাড়ির মালিক গাড়িটি নিয়ে যাবে। তখন ১নং বিবাদী আমার কোন কথা না শুনেই হুমকী ধামকী প্রদর্শন করে টাকা চায় এবং আরও হুমকী দিয়ে বলে কাহারো ক্ষমতা নাই আমার গোডাউনের সামনে থেকে গাড়ি নিয়ে যায়। আমি এবং আমাদের কোম্পানীর গাড়ির সার্ভিস এক্সিকিউটিভ উক্ত গাড়ির নিকট দাড়িয়ে কথা বলছি। হঠাৎ ১নং বিবাদী মটর সাইকেল যোগে গাড়ির নিকট আসে এবং আসা মাত্রই কোন কথা না শুনে আমাকে অকথ্য ও অশ্লীল ভাষায় গালিগালাজ করিতে থাকে, বিবাদীকে গালিগালাজ করিতে নিষেধ করিলে সে আমার উপর ক্ষিপ্ত হয়ে ২নং বিবাদীকে লাঠি নিয়ে আয়, আমি শালাদের মেরেই ফেলবো বলে। তখন ২নং বিবাদী গোডাউন থেকে একটি বেতের লাঠি নিয়ে ১নং বিবাদীকে দেয়। ১নং বিবাদী বেতের লাঠি দিয়ে আমার শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ী মারপিট করিয়া ফোলা, কালশিরা ও খ্যাতলা জখম করে। আমার নিকট সাইড ব্যাগে থাকা গাড়ির কিস্তি এবং বুকিং বাবদ আদায়কৃত নগদ ১,৮৫,০০০/- (এক লক্ষ পঁচাশি হাজার) টাকা অসৎ উদ্দেশ্যে ১নং বিবাদী নিয়ে চলে যায়। আমার চিৎকার শুনিয়া স্বাক্ষী ১। মোঃ আতিকুর রহমান (২৪), পিতা-মোঃ বাবলু মিয়া, আকিজ সিএনজি পাম্প, দাশুড়িয়া, থানা-ঈশ্বরদী, জেলা-পাবনাতে গাড়ির সার্ভিস এক্সিকিউটিভ পদে কর্মরত সহ আরও অনেকেই ঘটনাস্থলে আগাইয়া আসিলে বিবাদী আমাকে খুন জখমের হুমকী ধামকী সহ ভয়ভীতি দেখায় এবং বেশি বাড়াবাড়ি করিলে ভবিষ্যতে সিএনজি পাম্পের বড় ধরনের ক্ষতি করিবে বলে। আমি ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করাইয়া এবং কোম্পানীর উর্দ্ধতন কর্তৃপক্ষের সহিত পরামর্শ করিয়া থানায় অভিযোগ দায়ের করিতে সামান্য বিলম্ব হইল।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 DailySaraBangla24
Design & Developed BY Hostitbd.Com