বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

পাবনার ঈশ্বরদীতে ফাঁড়ী পুলিশের খাম খেয়ালীপনায় আবারো সড়ক দূর্ঘটনায় ১ পুলিশ সদস্যসহ ২ জন আহত হয়েছে

Reading Time: < 1 minute

ঈশ্বরদী প্রতিনিধি :
সোমবার দুপুর ১ ঘটিকার দিকে দাশুড়িয়া- বনপাড়া মহাসড়কের সড়াইকান্দি এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
ঘটনা সূত্রে জানাযায়, পাকশী হাইওয়ে থানার ওসি মোঃ শফিকুল ইসলাম তার সঙ্গীয় ফোর্সসহ দাশুড়িয়া বনপাড়া মহাসড়কের সড়াইকান্দি এলাকায় থ্রীহুইলার বিরোধী অভিযান পরিচালনা করছিলেন। এ অভিযানে ফুড এ্যান্ড বেভারেজ কোম্পানির একটি গাড়ী আটক করে। আটককৃত গাড়িটিকে পুলিশি হেফাজতে থানায় নেয়ার পথে একই এলাকার পল্লীবিদ্যুৎ অফিসের সামনে এসে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে থাকা বিদ্যুতের খুটিতে স্বজোরে আঘাত হানলে ঘটনাস্থলেই গাড়িটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং গাড়ীর চালক ( অস্থায়ী) পুলিশ সদস্যসহ গাড়ীতে থাকা বেভারেজ কোম্পানির এস আর শামীম হোসেন (২৫) গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য প্রেরন করেন।
জানতে চাইলে গাড়ির মালিক মোঃ জাহাঙ্গীর আলম নয়ন বলেন, কাস্টমারদের অর্ডারকৃত খাদ্য সামগ্রী নিয়ে মুলাডুলিতে যাওয়ার পথে মহাসড়কের সিরাজুল ইসলাম চেয়ারম্যানের বাড়ির সামনে কর্মরত পুলিশ সদস্যরা আমাদের গাড়ির গতিরোধ করেন এসময় গাড়ি থামানোর কারন জানতে আমি গাড়ী থেকে নামলে পুলিশ সদস্য মোঃ শাহাদৎ হোসেন লাফিয়ে গাড়িতে চড়ে এবং গাড়ীতে থাকা আমার এস আর কে নিয়ে গাড়ী চালাতে শুরু করেন। কোন কথা না বলে গাড়ী নিয়ে কেন যাচ্ছেন জানতে চাইলে ওসি বলেন, এখানে নয়, সব কথা হবে ফাঁড়িতে বলে আমাকে অবহিত করেন।
এর কিছুক্ষণ পরেই আমার গাড়ী দূর্ঘটনার স্বীকার হয়েছে বলে খবর পাই এবং দ্রুত ঘটনাস্থলে এসে দেখি আমার সব শেষ। তিনি আরও বলেন, মাত্র পনের দিন আগে ঋণ করে ব্যবসার জন্য গাড়িটি কিনেছি, আর পুলিশ আমার গাড়ীর এই অবস্থা করল। আমি ঋণ শোধ করব কিভাবে? জানতে চাইলে, পাকশী হাইওয়ে পুলিশ ফাঁড়ি থানার ওসি মোঃ শরিফুল ইসলাম বলেন, এটা একটা দূর্ঘটনা মাত্র। তাছাড়া দূর্ঘটনায় তাদের সাথে আমার একজন পুলিশ সদস্যও আহত হয়েছে। পুলিশ হেফাজতে গাড়িটি দূর্ঘটনার স্বীকার হলো এবং ক্ষতিগ্রস্ত হলো এ দায় কার? প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, আমরা কোন ক্ষতিপূরণ দিতে পারব না সব দায় মালিককেই নিতে হবে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com