শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

মাধবপুরে অবৈধভাবে মাটি অপসারনে ভ্রাম্যমাণ আদালত 

Reading Time: < 1 minute

ত্রিপুরারী দেবনাথ তিপু, মাধবপুর হবিগঞ্জ :
হবিগঞ্জে মাধবপুরে অবৈধভাবে ভেকু মেশিন দিয়ে মাটি কাটার অপরাধে জাকারিয়া নামের এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।
মঙ্গলবার ৩১ জানুয়ারী দুপুর বেলা উপজেলার ৪ নং আদাঐর ইউনিয়নের হাওলিয়া ব্রীজ সংলগ্ন একটি পুকুর থেকে ভেকু মেশিন দিয়ে মাটি কাটার সময় বালু মহাল ও মাটি ব্যাবস্থাপনা আইন ২০২১০এর সংশ্লিষ্ট ধারায় জরিত ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করেন মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনজুর আহ্সান। জাকারিয়া বিজয়নগর উপজেলার বীরপাশা গ্রামের ইদ্রিছ আলীর পুত্র। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনজুর আহ্সান বলেন, অবৈধ মাটি ও বালি আহরণকারীদের বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না। অবৈধ মাটি ও বালি আহরণকারীদের বিরুদ্ধে প্রশাসনের কঠোর অবস্থানের কথা পুনর্ব্যক্ত করে এ ধরণের অভিযান চলমান থাকবে বলে তিনি জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com