মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

ঝিনাইদহে স্ত্রী কর্তৃক স্বামীর লিঙ্গ কর্তন

Reading Time: < 1 minute

শেখ ইমন,ঝিনাইদহ:
ঝিনাইদহে আক্তার হোসেন (২৫) নামের এক ব্যক্তির লিঙ্গ কর্তন করেছে তার দ্বিতীয় স্ত্রী। শুক্রবার (১৫ এপ্রিল) দিবাগত রাত ১ টার দিকে সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের বাজার গোপালপুরে এই ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় আক্তারকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। কর্তৃব্যরত চিকিৎসক জানান, প্রচুর রক্তক্ষরণ হয়েছে, তিনটি ক্ষত সৃষ্টি হয়েছে। সেখান সেলাই দেয়া হয়েছে।
এলাকাবাসী জানায়, ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের বাজার গোপালপুর গ্রামের সাব্দার হোসেন সাবার ছেলে আক্তার হোসেন এক সন্তানের জনক। তার স্ত্রী থাকার পরও একই পাড়ার এক সন্তানের জননীর সাথে পরকিয়ায় জড়িয়ে দ্বিতীয় বিয়ে করে। কয়েক দিন না যেতেই দুই স্ত্রী সন্তান নিয়ে সংসারে অশান্তি সৃষ্টি হয়। এক পর্যায়ে দুই লাখ টাকায় দ্বিতীয় স্ত্রীকে তালাক দিলে ওই মহিলা ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতে যান। কিন্তু সেখানে আবারও যোগাযোগ শুরু করে আক্তার। অবশেষে মাস খানেক আগে আবারও তালাকপ্রাপ্ত দ্বিতীয় স্ত্রীকে দ্বিতীয়বার ৮০ হাজার টাকা কাবিনে বিয়ে করে বাড়িতে নিয়ে আসে। কিন্তু মাস খানেক সময় না যেতেই আক্তার হোসেনের আবারও প্রথম স্ত্রী- সন্তানদের সাথে সুসম্পর্ক তৈরি হলে দ্বিতীয় স্ত্রীকে আবারও এড়িয়ে যেতে থাকে। এরই মধ্যে গত শুক্রবার মধ্যরাতে দুইজন বাড়ির পাশে একটি অব্যবহৃত ঘরে মিলিত হলে কৌশলে আক্তার হোসেনের লিঙ্গ ব্লেড দিয়ে রক্তাত্বক জখম করে তার দ্বিতীয় স্ত্রী। এসময় চিৎকারে পাড়া-পতিবেশির ঘুম ভেঙ্গে যায়। আক্তার হোসেনের লোকজন তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেছে। আক্তার হোসেনের অভিযুক্ত দ্বিতীয় স্ত্রী বলেন, তার সংসার ভেঙ্গে আক্তার বিয়ে করে এবং নানাভাবে অশান্তি সৃষ্টি করার কারণে রাগে এই কান্ড ঘটিয়েছে।আক্তার হোসেনের পিতা বলেন, তার ছেলে সুস্থ হলে তিনি আইনের আশ্রয় নেবেন।
এবিষয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুল মজিদ বলেন, তিনি বিষয়টি লোকজনের মুখে শুনেছেন। ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, এবিষয়ে এখনও কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com