সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

পাবনায় চাঞ্চল্যকর স্কুল ছাত্র মিশু হত্যা মামলায় একজনের ফাঁসি

Reading Time: < 1 minute

নিজস্ব সংবাদদাতা, পাবনা :
পাবনায় চাঞ্চল্যকর কালেক্টরেট স্কুল ছাত্র হাবিবুল্লাহ হাসান মিশু(১৪) হত্যা মামলায় আব্দুল হাদি(৩১)নামে এক যুবককে মৃত্যুদন্ড ও পঁচিশ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। পাবনার অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক শ্যাম সুন্দর রায় আজ বিকেলে এই রায় প্রদান করেন।
নিহত মিশু পাবনা শহরের শালগাড়িয়া কসাইপট্টি মহল্লার মোটরসাইকেল ব্যবসায়ী মহসিন আলম ছালামের ছেলে ও পাবনা কলেক্টরেট স্কুলের ৮ম শ্রেণির ছাত্র ছিল।
মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী আব্দুল হাদি সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের ইসলামগাতি ও বর্তমান পাবনা শহরের রাধানগর নারায়নপুর মহল্লার গ্রামের আব্দুল করিমের ছেলে এবং পাবনা শহরের জনতা ব্যাংকের পিওন।
আদালত ও মামলার এজাহার সুত্রে জানা যায়, ২০১৬ সালে ২৩ মার্চ তারিখে পাবনা কালেক্টরেট স্কুলের ৮ম শ্রেণির ছাত্র হাবিবুল্লাহ হাসান মিশু প্রাইভেট পড়তে যায়। বাড়ি ফিরতে দেরী হওয়ায় মিশু একটি মোবাইল ফোন দিয়ে তার মাকে বলে সে তার বন্ধুদের সাথে আছে বাড়ি ফিরতে দেরি হবে। এই বলে মিশু আর বাড়ি ফিরেনি। অনেক খোজাখুজির পর পাবনা উপশহরের রামানন্দপুর একটি লিচু বাগানে বস্তাবন্দি মিশুর লাশ উদ্ধার করে পাবনা থানা পুলিশ। ২৪ মার্চ মিশুর বাবা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
পুলিশ ওই মোবাইল ফোনের কললিষ্ট ধরেই ৫ জনকে গ্রেফতার করে। পরে গ্রেফতারকৃতরা হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ধারায় জবানবন্দি প্রদান করেন। মামলার অন্যান্য আসামীদের খালাস দেওয়া হয়।
মামলায় সরকারী পক্ষের আইনজীবি ছিলেন এপিপি সালমা আক্তার শিলু ও আসামী পক্ষের আইনজীবি ছিলেন এডভোকেট সনৎ কুমার ও তৌফিক ইমাম খান।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com