মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

পাবনায় সিআইডি’র বিশেষ অভিযানে হত্যা ও বিস্ফোরক মামলার আসামী গ্রেফতার

Reading Time: < 1 minute

সেলিম মোর্শেদ রানা, পাবনা:
ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) পাবনা’র কার্যালয়ের বিশেষ অভিযানে হত্যা ও বিস্ফোরক মামলার অন্যতম আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী হলো পাবনার সদর উপজেলার ভজেন্দ্রপুর গ্রামের মো. ইমান মন্ডলের ছেলে মো. সোহান মন্ডল (২৭)।
ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) পাবনা কার্যালয়ের পুলিশ সুপার মো. মনিরুল ইসলাম বৃহস্পতিবার (০১’ জুলাই) দুপুরে সাংবাদিকদের এসব তথ্য জানান। তিনি আরও বলেন, পাবনা সদর উপজেলার ভজেন্দ্রপুর মসজিদে ঈমাম নিয়োগকে কেন্দ্র করে এক দূধর্ষ হত্যাকান্ড সংগঠিত হয়েছিল। মামলা নং- ৬৩/২৫২, তারিখ ২০’ মার্চ ২০২০ খ্রি.। এছাড়াও সোহানের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলাসহ আরও দুটি মামলা রয়েছে। দীর্ঘদিন যাবৎ তাকে গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে। কিন্তু সে খুবই দূধর্ষ প্রতিবারই কৌশল পালিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে (সিআইডি) পাবনা কার্যালয়ের সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. তোফাজ্জল হোসেন এর নেতৃত্বে একটি চৌকস দল বুধবার রাত থেকে অভিযান শুরু করে বৃহস্পতিবার ভোররাত ৫টার দিকে অভিযান চালিয়ে সোহানকে গ্রেফতার করা হয়।
এছাড়াও তিনি জানান এই মামলার আরও দুইজন আসামীকে এর আগে আটক করা হয়েছে। ৪ জন আসামী আদালতে আত্মসর্মপণ করেছে। ভোররাতে সোহানকে গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানোর বিষয়টি প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com