শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন

News Headline :
পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার পিলখানা হত্যাকান্ড দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ধ্বংস করে দিয়েছে-রাকিন আহমেদ পাঁচবিবিতে বিএনপির দুই গ্রুপের প্রতিবাদ সমাবেশ ঘিরে প্রশাসনের ১৪৪ ধারা জারি শেরপুর জেলা আ’ লীগের সিনিয়র সহ সভাপতি চন্দন কুমার পাল আটক পাবনায় মানবকল্যাণ ট্রাস্টের ৪ শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজা-সহ মাদক কারবারী গ্রেফতার পুনাক ও রাজশাহীর ক্ষদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন পাবনায় সাদ্দামের নেতৃত্বে সন্ত্রাসী হামলায় ছুরিকাঘাতে ৩জন আহত একজনের অবস্থা আশংকাজনক সিরাজগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই আটক দুই কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার

রাজশাহী মহানগরীর বিভিন্ন প্রতিষ্ঠানের বিএসটিআইয়ের সার্ভিল্যান্স কার্যক্রম পরিচালিত

Reading Time: < 1 minute

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
রাজশাহী মহানগরীর বিভিন্ন প্রতিষ্ঠানের বিএসটিআইয়ের সার্ভিল্যান্স কার্যক্রম ও পণ্যের মান নিয়ন্ত্রণ অভিযান পরিচালিত হয়েছে। বুধবার (১৫ নভেম্বর) বিএসটিআই বিভাগীয় অফিস, রাজশাহীর উদ্যোগে মহানগরীর বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় মহানগরীর সপুরা বিসিক শিল্প নগরীর মেসার্স পদ্মা ফ্লাওয়ার মিলস প্রতিষ্ঠানটির উৎপাদিত ময়দা পণ্যের নমুনা অন্তর্বতী মান পরীক্ষণের জন্য ল্যাবে প্রেরণ করা হয়েছে। এছাড়া আটা ও ময়দা পণ্যের নতুন ব্রান্ড সংযোজনের আবেদন গ্রহণ করা হয়েছে। এছাড়াও, ১০৯, বিসিক শি/ন, পদ্মা বেকারি প্রতিষ্ঠানটির উৎপাদিত বিস্কুট, ব্রেড ও কেক পণ্যের অনুক‚লে লাইসেন্স গ্রহণের জন্য আবেদন গ্রহণ করা হয়েছে। মহানগরীর বোয়ালিয়া থানার ঘোড়ামারা মেসার্স বিউটি ঘি, প্রতিষ্ঠানটির উৎপাদিত ঘি পণ্যের বকেয়া বিল আদায় করা হয়েছে। বিসিক শি/ন, ওয়ারিশ শাহ কেমিক্যাল প্রতিষ্ঠানটির উৎপাদিত ফ্লোর লিকুইড ডিটারজেন্ট (ড্যাম্প ফিক্স) এর লেবেলে অবৈধ ভাবে বিএসটিআইয়ের অনুমোদিত উল্লেখ করায় নিয়মিত আদালতে মামলা দায়ের প্রক্রিয়াধীন।
মহানগরীর অলোকার মোড়ে ল²ী পেস্ট্রি হাউস প্রতিষ্ঠানটির উৎপাদিত কেক পণ্যের অনুক‚লে লাইসেন্স গ্রহণের জন্য আবেদন গ্রহণ করা হয়েছে। বিসিক শি/ন, সুমন গ্রæপ অব ইন্ডাস্ট্রিজ প্রতিষ্ঠানটির উৎপাদিত মুড়ি ও স্পাইসেস পণ্যের অনুক‚লে লাইসেন্স গ্রহণের জন্য আবেদন গ্রহণ করা হয়েছে। উলি­খিত প্রতিষ্ঠানসমুহকে পণ্যের মান সর্বদা সংশ্লিষ্ট বাংলাদেশ মানের সমপর্যায়ে রেখে বিক্রয় ও বিতরণের পরামর্শ দেওয়া হয়েছে। উক্ত অভিযানে বিএসটিআই রাজশাহী এর কর্মকর্তা জনাব মো: জহুরুল হক, সহকারী পরিচালক (সিএম) ও এ এফ এম হাসিবুল হাসান, ফিল্ড অফিসার (সিএম) অংশগ্রহণ করেন।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com