রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

সখের প্রাইভেটকার হলো কাল

Reading Time: < 1 minute

নিজস্ব সংবাদদাতা, নড়া্ড়ইল :
চালানো শিখতে গিয়ে দুর্ঘঘটনায় প্রান হারিয়েছেন নড়াইলের কালিয়া উপজেলার খাশিয়াল ইউনিয়নের চেয়ারম্যান খান রাসেল সুইট (৫২) । একই দুর্ঘটনায় মারা গেছে বড়দিয়া ইউনাইটেড ডিগ্রি মহাবিদ্যালয়ের পিওন শওকত সরদার (৫৭) এলাকাবাসী জানায়, চেয়ারম্যান নতুন প্রাইভেট কার কিনে চালানো শিখতে গিয়ে দুর্ঘটনায় পতিত হন। এ সময় আরো ২জন আহত হন।
বুধবার রাত সাড়ে ১০টার দিকে বড়দিয়া-নড়াগাতি সড়কের সীবানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ সময় গাড়ির ভেতরে থাকা স্থানীয় একটি মাদরাসার শিক্ষক মো.অলিউল্লাহ প্রাণে বেঁচে যান। সুইট খান মৃত খান আব্দুল হাইয়ের ছেলে এবং কালিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খান শামীমুর রহমানের ছোট ভাই। সুইট খানের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। প্রত্যক্ষদর্শী ইদ্রিস মোল্লা জানান, চেয়ারম্যান খান রাসেল সুইট বুধবার (১৫ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে নিজের নতুন প্রাইভেট কার চালিয়ে সীবানন্দপুর প্রাথমিক বিদ্যালয়ের মোড়ে এসে থামেন। তিনি গাড়ি ঘুরিয়ে বড়দিয়ার দিকে ফিরে যাবার সময় রাস্তার ওপর কা্ঁদা থাকায় গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যান। খাদে প্রচুর পানি থাকায় গাড়ি তলিয়ে যায়। গাড়িতে থাকা অলিউল্লাহ হুজুর কোন রকমে বের হয়ে আসতে পারলেও খান রাসেল সুইট ও শওকত সরদার বের হতে পারেননি। তিনি বলেন, রাস্তার পাশের একটি সজিনা গাছ ভেঙ্গে গাড়িটি পানিতে পড়ে। গ্রামের লোকজন পানিতে নেমে চেয়ারম্যান ও কলেজের পিওন শওকত সরদার এর মৃত দেহ উদ্ধার করে।
নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রোকসানা খাতুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত চেয়ারম্যানের ভাই কালিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খান শামীমুর রহমানে কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।
জানতে চাইলে নিহতের ভাই খান শামীমুর রহমান বলেন, সুইট বিবাহিত। তাঁর স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে। আজ বৃহস্পতিবার বাদ জোহর বড়দিয়া কলেজ মাঠে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com