মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

News Headline :
শিবপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন রাজশাহীতে কোরবানিযোগ্য পশু সাড়ে ৪ লাখের বেশি দাম চড়া হবে নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে দুই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী পাবনার সুজানগরে আনারস প্রার্থীর ভোট না করায় মোটরসাইকেল সমর্থকদের বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট পাবনা গণপূর্ত অধিদপ্তর কয়েককোটি টাকার বিনিময়ে ২য় দরদাতা বালিশকান্ডের হোতাকে কাজ দেওয়ার অভিযোগ র‌্যাব কুষ্টিয়া ক্যাম্প এর অভিযানে ১টি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার গাজীপুরে তিন উপজেলায় নির্বাচিত চেয়ারম্যানরা হলেন পবায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড

রাসিকের প্রকৌশলীকে ছিনতাইয়ের উদ্দেশ্যে মারধর রামেকে ভর্তি !

Reading Time: 2 minutes

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:

রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মোঃ তানজির রহমান বন্ধন (৩২) নামের এক সহকারী প্রকৌশলীকে ব্যপক মারপিট করে আহত করেছে নুরে ইসলাম মিলন ও তার সহযোগীরা। এ সময় তার ব্যবহৃত প্রাইভেটকারে ব্যপক ভাংচুর চালিয়েছে তারা। আহত মোঃ তানজির রহমান বন্ধন মহানগরীর বোয়ালিয়া মডেল থানার দোসর মন্ডলের মোড় এলাকার মোঃ খাইরুল আলমের ছেলে। তিনি রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) প্রকৌশল বিভাগের সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত আছেন। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ভোর রাত ৪টার দিকে মহানগরীর বোয়ালিয়া থানাধিন দোসরমন্ডলের মোড়ে তাকে পথরোধ করে মারধর এবং জোর পূর্বক প্রাইভেটকার ছিনতাইয়ের চেষ্টা করে। ব্যর্থ হয়ে ভংচুর চালায় তারা। তাদের আঘাতে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে তার পরিবারের লোকজন উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি রামেকের ৩১নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। প্রকৌশলী মোঃ তানজির রহমান বন্ধন জানান, তার স্ত্রী পেশায় একজন ডাক্তার। স্ত্রী ঢাকায় যাবেন। তার জন্য শিরোইল রেলষ্টেশনে টিকিট আনতে যাচ্ছিলেন তিনি। হাটাৎ দোসর মন্ডলের মোড়ে ৪টি মোটরসাইকেল নিয়ে মিলন তাকে ঘিরে ফেলে। এ সময় তারা প্রকৌশলীর প্রাইভেটকার ছিনতাইয়ের চেষ্টা করে। এতে উভয়ের মধ্যে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে মিলনের ছেলে শুভ, হানিফ, রনক, মিশাল, মারুফ, মোজাম্মেল হক বাবু (সাবেক বিডিআর) তাকে মারপিট করে আহত করে এবং প্রাইভেটকার ভাংচুর করে।
তিনি আরও জানান, তাদের সাথে আমার কোন শত্রুতা নাই। তবে ছিনতাইয়ের উদ্দেশ্যেই তাকে তারা মারধর করেছে। হাসপাতালে চিকিৎসা শেষে থানায় মামলা করবেন বলেও জানান এই প্রকৌশলী। এর আগে সোমবার দিবাগত রাত ৩টা ৫মিনিটে হানিফ চোধুরী তার নিজ নামীয় ফেসবুক থেকে লাইভ করে। সেখানে মিলনের ছেলে শুভ, হানিফ, রনক অশ্লিল ভাষায় গালিগালাজ করেতে দেখা যায়। বিশেষ করে তারা পুলক, কাঁচু, তমাল দাস ও রাতুল সরকারের নাম ধরে গালি দেয়। যা উচ্চারণ করার মতো নয়। একই দিন রাত ৭টা ২৫ মিনিটে সাংবাদিক এহেসান হাবিব তারাকে বোয়ালিয়া থানায় গেইটে মারপিট করে নুরে ইসলাম মিলন ও তার সহযোগীরা। পরে তারা সেখান থেকে চলে গেলে আবার দ্বিতৃয় দফায় হামলা করে মারপিট করে আহত করে আহত করে সাংবাদিক তারাকে। সোমবার রাতে তিনি অসুস্থ হয়ে পড়লে তার সহকর্মীরা তাকে রামেকে ভর্তি করে। সেখানে সে ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধিন রয়েছে। রোববার মিলনের দুই সহযোগী সুরুজ ও বিডিআর বাবু রাজশাহী কোর্টে গিয়ে ফেসবুক লাইভে এসে গালি গালাজ করে। একাধিক সূত্রে জানা গেছে, নূরে ইসলাম মিলন একধিক প্রতারণা ও মাদক মামলার আসামী। মহানগরীতে তার নিজস্ব একটি চক্র রয়েছে। তার কাজ হলো মাদক সেবন, ব্ল্যকমেইল, ছিনতাই, মাদক কারবার। তারা রাতভর মোটরসাইকেল দিয়ে শহর জুড়ে দাপিয়ে বেড়ায়। তাদের অপকর্মের বিরুদ্ধে যাদের কলম চলে বা প্রতিবাদ করে তাদের টার্গেট করে অকাথ্য ভাষায় গালিগালাজ করে। মারধর করে।
সম্প্রতি তারা রাজশাহী প্রেসক্লাবের সভাপতি ও ভোরের কাগজের সাংবাদিক মোঃ সাইদুর রহমানকে নিয়ে নাস্তিক বলে লিফলেট বিলি করে। উল্লেখ্য, মোঃ সাইদুর রহমানের পিতা: মৃত আতাউর রহমান (সাবেক রাজশাহী জেলা গভার্ণর এবং বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর ছিলেন), তারা মা মৃত বেগম মনোয়ারা রহমান, তিনি একজন ভাষাসৈনিক ছিলেন। রাজশাহী বিশ্বিবদ্যালয়ের (রা:বি) প্রতিষ্ঠাতা সাইদুর রহমানের আপন নানা মাদার বখস্। রাবি ছাড়াও তিনি ১৯টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ছিলেন। ঐতিহ্যবাহি প্রেসক্লাব রাজশাহী প্রেসক্লাবের সভাপতি সাইদুর রহমান। কর্ম, ব্যবসা এবং জাতীয় দৈনিক ভোরের কাগজ পত্রিকায় রাজশাহী স্টাফ রিপোর্টার হিসেবে ৩০ বছর যাবত কর্মরত আছেন।
এ ব্যপারে জানতে চাইলে আরএমপির মুখপাত্র উপ-পুলিশ কমিশার (সদর) বলেন, সার্বিক বিষয় নিয়ে সামনাসামনি কথা বলবো। অফিসে আসেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 DailySaraBangla24
Design & Developed BY Hostitbd.Com