বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

কুষ্টিয়ায় প্রবাসীর স্ত্রী পরকিয়ার টানে স্বামীর ঘর ছাড়লেন

Reading Time: 2 minutes

মোঃ জহুরুল ইসলাম,কুষ্টিয়া:
গৃহবধু লিখনী কুষ্টিয়া শহরের কারিশংকরপুর এলাকার মালয়েশিয়া প্রবাসী মো: আজিম এর (২৮) স্ত্রী। একই উপজেলার মোল্লাতেঘরিয়া গ্রামের সাদেক আলীর মেয়ে। লিখনী খাতুনের সাথে গত ২ বছর আগে পারিবারিকভাবে মো: আজিমের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।
গত ১৮ই জুলাই মায়ের বাড়ি থেকে তার পরিচ্ছেদ্দ্য পোশাক ও সাথে ১০ লাখ টাকা এবং
৪ (চার) ভরি সোনার সহ লিখনী খাতুন হরিশংকরপুর গেট মসজিদ এলাকার মো: সলিম এর ছেলে শাকিব (২০) এর সাথে অজানার উদ্দ্যেশ্য পাড়ি দেন।
এ ঘটনায় প্রবাসী আজিমের ভাই মো: মাসুদ পারভেজ ২২ জুলাই বাদি হয়ে কুষ্টিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগ তুলে ধরা হল:- বিনিত নিবেদন আমি মো: মাসুদ পারভেজ (৪৬) পিতা:মো: সামসুদ্দিন ,সাং কালিশংকরপুর ,সদও কুষ্টিয়া। এই মর্মে আপনার থানায় হাজির হইয়া লিখিত অভিযো দায়ের করেতেছি যে, বিবাদী ১. লিখনী খাতুন(২০),পিতা: মো: সাদেক আলী, সাং মোল্লাতেঘরিয়া,থানা ও জেলা কুষ্টিয়া। ২.শাকিব(২০) পিতা,মো: সলিম (৫০), ৩. মোছা. সেলিনা ওরফে হ্যালো(৪০), স¦ামী.মো: সলিম, ৪. সলিম (৫০) পিতা.তৈয়ব শেখ, সর্র্ব সাং হরিশংঙকরপুর গেট মসজিদ সংলগ্ন কুষ্টিয়া সদর কুষ্টিয়া। ৫. বিথি খাতুন(২৫) পিতা.মো: সলিম ,সাং মাল্লাতেঘরিয়া,থানা ও জেলা কুষ্টিয়া। আমার ছোট ভাই মো: আজিমের সহিত ১নং বিবাদীর গত দুই বছর পূর্বে বিবাহ হয়। বিাহের দেড় মাস পর আমার ছোট ভাই মো. আজিম দেশের বাহিরে চলে যায়্ । বর্তমানে সে দেশের বাহিওে আবস্থান করছে । আমার ভাই বিদেশে থাকা অবস্থায় ১নং বিবাদী তার মায়ের বাড়িতে থাকা শুরু কওে এবং মাঝে মাঝে আমাদেও বাড়িতে আসতো। এরই জের ধওে গত ১৫-৭-২০২১ ইং তারিখে আমাদেও বাড়িতে আসেম এবং ১৮-৭-২০২১ ইং তারিখে আমাদেও বাড়ি থেকে তার বাবার বাড়িতে চলে যায় রএবং যাওয়ার সময় তার সাথে একটি ব্যাগ নিয়ে যায়। অতপর গত ২০-৭-২০২১ ইং তারিখ আনুমানিক সন্ধা ৬ টার দিকে আমার ভাই আজিম বিদেশ থেকে আমাকে ফোন কওে জানাই ১নং বিবাদী ২নং বিবাদীর সাথে ৩,৪ ও নং বিবাদীর সহযোগীতায় ১নং বিবাদীর বাবার বাড়ি হইতে পালিয়ে গেছে এবং আরও জানায় বিবাহের পর হইতে ১নং বিবাদীকে গচ্ছিত নগদ ১০ লাখ টাকা এবং ৪ ভরি স্বর্ণেও গহনা নিয়ে পালিযে যায়্ তখন আজিমের সাথে পবিারের অনান্য সদস্যদের আরোচনায় বিবাদীদের বিরুদ্ধে আপনার থানায় একটি লিখত অভিযোগ দায়ের করিলাম। এ ঘটনায় তদন্ত কর্মকর্তা জানান, আমরা লিখিত অভিযো পেয়েছি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com