শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন

News Headline :
সিরাজগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই আটক দুই কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার পাবনা জেলার ১৯৬তম জন্মদিন উপলক্ষে কাগজে গ্রাফিতি প্রতিযোগিতা অনুষ্ঠিত বাজারের আগুন: ত্রিশালের কাঁচাবাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য আকাশছোঁয়া বিপাকে সাধারণ মানুষ কুষ্টিয়া জেলা পুলিশের সতর্ক বার্তা পাবনা র‌্যাবের অভিযানে ৪টি হত্যাসহ একাধিক মামলার আসামী গ্রেফতার নওগাঁ সোসাইটির নীতিমালা ভঙ্গ করে প্রতিপক্ষের ঘর দখলের অভিযোগ অপরাধী ও দুষ্টু লোকদের স্থান বিএনপিতে হবে না বলে তারেক রহমান স্পষ্ট বার্তা দিয়েছেন: কেন্দ্রীয় যুবদল সম্পাদক নয়ন পাবনায় সংবাদ প্রকাশের জেরে ওসির ইন্ধনে সাংবাদিকের খোজে সন্ত্রাসীরা মতিহারে সাজাপ্রাপ্ত পলাতক আসামী সোহেল গ্রেফতার

খোসলা ইলেকটনিক্সের নবম তম বর্ষের উদযাপন এবং কে জি এ 4k টিভি লঞ্চ

Reading Time: 2 minutes

শম্পা দাস ও সমরেশ রায়,কলকাতাঃ
আজ এই নবমতম বর্ষের উদযাপনে উপস্থিত ছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য এবং মধুমিতা সরকার সিরিয়াল ও সিনেমা জগতের অভিনেত্রীরা, এছাড়া উপস্থিত ছিলেন খোসলা ইলেকট্রনিক্সের শ্রী মনোজ খোসলা, শ্রী মনীশ খোসলা, প্রেরণা খোসলা ও খুস খোসলা সহ অন্যান্যরা, প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে আজকের এই নবম তম বর্ষের উদযাপন এবং টিভি লঞ্চ করলেন।২৮ শে জুলাই শুক্রবার, সন্ধ্যে সাড়ে সাতটায় , কলকাতার ল্যান্ড ডাউন ও শরৎ বোস রোডের সংযোগস্থলে, একটি খোসলা ইলেকট্রনিক্স শোরুমের নবম তম বর্ষের উদযাপন সুন্দরভাবে আয়োজিত হয় , এবং এর সাথে সাথে অভিনেত্রীরা তাহাদের আসন্ন ছবি, চিনি টু এর প্রচার করলেন।খোসলা ইলেকট্রনিক্স ১৯৮৭ সালে একটি শোরুমের মধ্য দিয়ে পথচলা শুরু করেন এচবং আস্তে আস্তে তারা পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় প্রায় ৬৫ টি শোরুম তৈরি করেছেন, খোসলা ইলেকট্রনিক্সের সাফল্যের গল্প সত্যিই প্রশংসনীয়, মনোজ খোসলা এবং শ্রী মনীশ খোসলা অসাধারণ শিল্পে সাথে পরিচিত। তাদের পথ চলা এবং শিল্প জগতে উন্নতি সাধন করা।প্রেরণা খোসলা গুপ্তা অপারেশন ও ডিজিটাল মার্কেটিং ডিরেক্টর, খোসলা ইলেকট্রনিক্স। খুস খোসলা গুপ্তা marketing and sales ডিরেক্টর। এবং মিস্টার অভিনব গুপ্তা প্রতিষ্ঠাতা কে জি এ । সমস্ত গ্লামার্স সেলিব্রেটি এবং ব্রান্ডের মালিকদের দ্বারা এই নতুন স্মার্ট টিভি র উন্মোচন হয়েছে।
সংক্ষিপ্ত বক্তৃতার মধ্য দিয়ে এই টিভির বিশেষ বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলতে গিয়ে মিডিয়ার সামনে বলেন, বাজারে বিভিন্ন কোম্পানির টিভি রয়েছে এবং কম্পিটিটার রয়েছে, কিন্তু এই টিভির বৈশিষ্ট্য অত্যাশ্চর্য ভিসুয়াল, ভয়েস রিমোট এবং অত্যাধুনিক প্রযুক্তির দ্বারা তৈরি। ৫০ ইঞ্চি স্মার্ট টিভি ছবির গুণমান, স্মার্ট 4k সিস্টেমার , কিতা করছো রিফ্লেক্স বেড এবং বিশেষ উচ্চতা বিশিষ্ট এই স্মার্ট টিভি তৈরি হয়েছে। । আমাদের ধারণা এখনকার দিনে এই টিভি মার্কেট টানবে এবং আপনাদের সহযোগিতা আমাদের এগিয়ে যাওয়ার পথ,খোশলা ইলেকট্রনিক্স পশ্চিমবাংলায় সহ ঝাড়খন্ড জুড়ে ও ৬৫টি টার বেশি স্টোর, ২০০ টিরও বেশি ব্র্যান্ডের , ১০ হাজাররেও বেশি পণ্য বহন করে, তাহার মধ্যে এয়ারকন্ডিশন, রেফ্রিজারেটর, ল্যাপটপ, মোবাইল ফোন, ক্যামেরা, ওয়াশিং মেশিন ,এলইডি অন্তর্ভুক্ত রয়েছে।এই সকল ইলেকট্রনিক্সের সুযোগ সুবিধার কথা বলতে গিয়ে বলেন আমরা সারা বছর বিভিন্নভাবে কাস্টমারদের সুযোগ-সুবিধা দিয়ে থাকি, শুধু তাই নয় আমাদের কাছ থেকে জিনিস কিনলে অতি সহজে ফাইন্যান্স করে দিয়ে থাকি। এবং দুই থেকে তিন মিনিটের মধ্যে তাদের প্রয়োজনীয় জিনিষ স‍্যা্ংসান দিই, ডেলিভারি করে দিই। সম্পূর্ণ বিনামূল্যে, অন্যান্য অন্যান্য কোম্পানি থেকে আমরা সুযোগ-সুবিধা দেই বলে মানুষ আমাদের কাছে আসে এবং তাদের পছন্দ সেই জিনিস কিনে নিয়ে যায়। আমাদের এখানে ফাইন্যান্সের মাধ্যমে অনেক সুযোগ সুবিধে রয়েছে কেনাকাটার,তেমন কোন ঝুঁকি নাই কেনা কাটার জন্য, অতি সহজেই জিনিস কিনতে পারবেন,আজ নবম তম বর্ষের উদযাপন উপলক্ষে খোসলা ইলেকট্রনিক্সের কর্ণধারেরা জানালেন, আমরা আজ থেকে স্পেশাল কিছু সুযোগ সুবিধা কে তাদের জন্য রাখছি। প্রতিটি কেনাকাটার উপর থাকছে গিফট , ক্রেতারা তার পছন্দ সেই জিনিস কিনতে পারবেন, সকল ক্রেতাদের উদ্দেশ্যে আমরা জানাই , আপনারা আমাদের শোরুমে আসুন আপনার পছন্দসই জিনিস কিনুন আর আমাদের সুযোগ সুবিধা গুলোন সংগ্রহ করুন।। এবং অন্যান্য শোরুম থেকে আমাদের জিনিসের উপর যাচাই করুন।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com