শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

গোবিন্দগঞ্জে আগুনে পুড়ল ২০ লাখ টাকার মালামাল

Reading Time: < 1 minute

আঃ খালেক মন্ডল, গাইবান্ধা  :
গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর এলাকায় মেসার্স সাবু স্টোরের গুদাম ঘরে আগুনে পুড়েছে ২০ লাখ টাকার মালামাল।
শুক্রবার (১৪ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে পৌর ভবনের অদূরে পুরতান কেজি স্কুল সংলগ্ন চারতলা বিল্ডিয়ের নিচ তলায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় মেসার্স সাবু স্টোরের কর্ণধার সায়দুর রহমান গোবিন্দগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী নং ৭৯২, তারিখ ১৫/০৪/২০২৩ দায়ের করেন।
ঘটনাস্থল পরিদর্শন করেন, ৩২ গাইবান্ধা ৪ (গোবিন্দগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ , পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য মুকিতুর রহমান রাফি,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোকাদ্দেস আলী প্রধান বাদু, এবং গোবিন্দগঞ্জ থানার পুলিশ সদস্যরা। সায়দুর রহমান জানান, গোবিন্দগঞ্জ পৌর বাজারে তার একটি পাইকারী বিক্রির দোকান আছে। পাইকারী বিক্রির জন্য স্টকে মালামাল রাখার জন্য বুজরুক বোয়ালিয়া মৌজার ঠাকুরবাড়ী নামক স্থানে আনিছুর রহমানের বিল্ডিং বাড়ির নিচ তলা গুদাম হিসেবে ভাড়া নেন। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে গুদাম ঘর থেকে ধোঁয়া বের হতে দেখে বিল্ডিংয়ের এক বাসিন্দা তাকে মোবাইলে জানান। তিনি ঘটনাস্থলে পৌঁছে অবস্থা বেগতিক দেখে ফায়ার সার্ভিসকে খবর দেন। আগুন নিয়ন্ত্রণে আসার আগেই  বিভিন্ন প্রকারের খাবার জাত মালামাল পুড়ে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয় বলে তিনি জানান। তিনি আরও জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত।   ফায়ার সার্ভিস ইউনিটের আরিফ আনোয়ার জানান, আমাদের দুটি ইউনিট প্রায় ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে পরবর্তীতে গুদাম ঘরটি পরিদর্শণে বলা যাবে ঠিক কীভাবে আগুনের সূত্রপাত হয়েছিল।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com