শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১১:১৫ অপরাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

সুন্দরগঞ্জে পাটক্ষেতে পানি দেয়া কেন্দ্র সংঘর্ষে কৃষকের মৃত্যু

Reading Time: < 1 minute

হযরত বেল্লাল, সুুন্দরগঞ্জ গাইবান্ধা  : 
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের লালচামার খেয়াঘাট সংলগ্ন স্থানে পাটক্ষেতে পানি দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষে গুরুত্বর আহত কৃষক শাহ জামালের (৪৫) মৃত্যু হয়েছে। শাহ জামাল পূর্ব সীচা গ্রামের আব্দুস সোবহানের ছেলে। ঘটনাটি ঘটেছে বুধবার লালচামার খেয়াঘাট সংলগ্ন আলমের মুদি দোকানের সামনে।
জানা গেছে, বুধবার সকালে শাহ জামাল তার রোপনকৃত পাট ও সবজি ক্ষেতে পানি দেয়ার জন্য প্রতিবেশি সেচ মটর মালিক জহুরুল ইসলামকে বলে। জহুরুল ইসলাম তার পাটক্ষেতে পানি দিবে না বলে জানিয়ে দেয়। এনিয়ে উভয়ের মধ্যে কথাকাটির এক পর্যায় সংঘর্ষ বাঁধে এতে জহুরুলসহ তার লোকজনের লাঠির আঘাতে শাহ আলম গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যায় শাহ জামাল মারা যায়।
খবর পেয়ে থানার ওসি কে এম আজমিরুজামান, কঞ্চিবাড়ি তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক ইসলাম হোসেন, এসআই আরিফুল ইসলাম, রায়হানুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থি হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে।
থানা ওসি জানান, স্থানীয়দের জিজ্ঞাসাবাদে জানা গেছে, পাটক্ষেতে পানি দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ বাধে। এতে শাহ জামাল গুরুত্বর আহত হয় এবং চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এনিয়ে মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com