শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১১:১৯ অপরাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

সুন্দরগঞ্জে রহস্যজনক আগুন পুড়ল ঘর ও গরু

Reading Time: < 1 minute

হযরত বেল্লাল, সুুন্দরগঞ্জ গাইবান্ধা :
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার হরিপুর ইউনিয়নের দূর্গম চরাঞ্চল লখিয়ার পাড়া গ্রামের চকিদার চান্দ মিয়ার গোয়াল ঘর ও একটি গরুসহ দুই লাখ টাকার সম্পদ আগুনে পুড়ে গেছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার দিবাগত রাতে। চান্দ মিয়ার দাবি তার দ্বিতীয় স্ত্রী শক্রতামূলকভাবে তার গোয়াল ঘরে আগুন লাগিয়ে দিয়েছে।
জানা গেছে, প্রতিদিনের ন্যায় খাওয়া নেয়া সেরে তারা ঘুমিয়ে পড়ে। গভীর রাতে প্রতিবেশিদের চিৎকারে চান্দ মিয়া ঘুম জেগে উঠে দেখে তার গোয়াল ঘরে আগুন জ্বলছে। পরে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। আগুনে গোয়াল ঘর ও একটি গরুসহ প্রায় দুই লাখ টাকার সম্পদ পুড়ে যায়।
চান্দ মিয়া জানান, র্দীর্ঘ দিন থেকে তার দ্বিতীয় স্ত্রীর সাথে বিরোধ চলে আসছিল। এক পর্যায় সে চান্দ মিয়ার ঘরবাড়ি পুড়ে দেয়ার হুমকি দেয়। তার দ্বিতীয় স্ত্রী বেশ কয়েক দিন থেকে বাবার বাড়ি পাড়াসাধুয়া গ্রামে অবস্থান করছে।
চান্দ মিয়ার দ্বিতীয় স্ত্রী জানান, সে দীর্ঘদিন হতে তার বাবার বাড়িতে অবস্থান করছে। তার স্বামীর বাড়ি হতে বাবার বাড়ির দুরত্ব প্রায় এক কিলোমিটার। আগুন লাগানোর প্রশ্নই উঠে না। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোজাহারুল ইসলাম জানান, আগুন লেগে দেয়ার বিষয়টি সঠিক নয়। কলহের কারণ তার দ্বিতীয় স্ত্রী দীর্ঘদিন হতে বাবার বাড়িতে অবস্থান করছে।
থানার ওসি কে এম আজমিরুজ্জামান জানান, বিষয়টি জেনেছি। তবে এখন পর্যন্ত কোন প্রকার লিখিত অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com