বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

সুবর্ণচর উপজেলা বি.এন.পির আয়োজনে ইফতার ও দোয়া অনুষ্ঠিত

Reading Time: < 1 minute

আহসান হাবীব,সুবর্ণচর:
সুবর্ণচর উপজেলা বি এন পির আয়োজনে ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। ১৬ এপ্রিল (শনিবার) বিকালে উপজেলা বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সুবর্ণচর উপজেলা বিএনপির সভাপতি এবিএম জাকারিয়ার সভাপতিত্বে সাধারণ সম্পাদক এনায়েত উল্যা বাবুলের সঞ্চালনায় আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন- বিএনপির কেন্দ্রীয় ভাইসচেয়ারম্যান মোঃ শাহজাহান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা বি.এন.পির সভাপতি এ.জেড. এম গোলাম হায়দার বি.এস.সি, জেলা বিএনপির সাধারণ এডভোকেট আব্দুর রহমান।এ সময় উপজেলা বিএনপি, ছাত্রদল, যুবদল, সেচ্ছাসেবকদলসহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন।
ইফতারপূর্ব দোয়া মাহফিলে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়। পরে নেতাকর্মীদের নিয়ে ইফতার করা হয়।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com