সোমবার, ১৫ Jul ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

News Headline :
রনি শেখের পাবনা জেলা ছাত্রদলের অর্থ বিষয়ক সম্পাদক পদ থেকে অব্যহতি পাবনা ঈশ্বরদীতে বলৎকারে ব্যার্থ হয়ে শিশুকে গলাটিপে হত্যা আটক ১ পাবনা সদর উপজেলা পরিষদের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত শিবপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন রাজশাহীতে কোরবানিযোগ্য পশু সাড়ে ৪ লাখের বেশি দাম চড়া হবে নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে দুই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী পাবনার সুজানগরে আনারস প্রার্থীর ভোট না করায় মোটরসাইকেল সমর্থকদের বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট পাবনা গণপূর্ত অধিদপ্তর কয়েককোটি টাকার বিনিময়ে ২য় দরদাতা বালিশকান্ডের হোতাকে কাজ দেওয়ার অভিযোগ র‌্যাব কুষ্টিয়া ক্যাম্প এর অভিযানে ১টি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার গাজীপুরে তিন উপজেলায় নির্বাচিত চেয়ারম্যানরা হলেন

শিমূল বিশ্বাস ৪র্থ ধাপে আরো ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান ফোন করলেই পৌঁছে যাবে অক্সিজেন সিলিন্ডার

Reading Time: 2 minutes

প্রেস বিজ্ঞপ্তি
বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী ও আলহাজ্ব আহেদ আলী বিশ্বাস মানব কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান এ্যাডভোকেট শামছুর রহমান শিমূল বিশ্বাস বলেন ,্আমি রাজনিতিতে এসেছি পদ পদবী ,কিংবা অর্থ উপার্জন করতে নয়। আমি রাজনিতিেিত এসেছি গরীব অসহায় মানুষের অধিকার আদায়ের জন্য এবং আমার জীবনের সর্বোচ্চটা দিয়ে মানুষের পাশে দাড়াতে।গতকাল পাবনা জেলা বিএনপির অস্থায় কার্যালয়ে জেলা বিএনপির সিনিয়র যুগ্ন-আহবায়ক আাব্দুল¬াহ আল মাহমুদ মান্নান মাস্টারের সভাপতিত্বে ভিডিওর মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যতে তিনি এ কথা বলেন,তিনি আরো বলেন,দলমত নির্বিশেষে যে কেউ ফোন করলে আপনারা বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতারা জেলা শহর ও পাবনা জেলার ৯টি উপজেলায় করোনাকালীন সময়ে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডা পৌছে দিবেন। বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী ও আলহাজ্ব আহেদ আলী বিশ্বাস মানব কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান এ্যাডভোকেট শামছুর রহমান শিমূল বিশ্বাসের সহযোগিতায় ও পাবনা জেলা বিএনপির উদ্যেগে করোনা রুগীদের জন্য এই অক্সিজেন সিলিন্ডার বিনামুল্যে সরবরাহ করা হচ্ছে। শিমুল বিশ্বাস ব্যাক্তিগত ৪র্থ ধাপে পাবনা জেলা বিএনপিকে আরো ১০ অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন। এইবার দিয়ে তিি মোট ৫০টি অক্সিজেন সিলিন্ডার,২০হাজারা মাস্ক ও প্রায় ১০ হাজার হ্যান্ডস্যাটোইজার করোনা রুগীদের জন্য প্রদান করেন।
করোনা ভাইরাসে আক্রান্ত বা উপসর্গের কারনে বেশিরভাগ রোগীর শ^াসকষ্টসহ নানা সমস্যায় ভুগে থাকেন। বর্তমানে অনেক রোগী হাসপাতালসহ নিজ বাড়িতেই চিকিৎসকের পরাপর্শ অনুযায়ী চিকিৎসা সেবা গ্রহণ করছেন। কিন্তু এই ক্ষেত্রে বেশিরভাগ করোনা রোগীদের হঠাৎ করেই দেহের অক্সিজেন ঘার্তি দেখা দিচ্ছে। এই ক্ষেত্রে অনেক সময় বুঝে উঠার আগেই রোগীর অক্সিজেন সল্পতার কারনে মৃত্যু বরণও করছেন। কিন্তু প্রাথমিক পর্যায়ে রোগীর স্বজনেরা যদি বুঝতে পারেন তবে কল করুন জেলা বিএনপি করেনা কালীন অক্সিজেন সেবা প্রদানের হট লাইনে। ফোন করলেই খুব দ্রæত সময়ের মধ্যে বিনামূল্যে পৌছে যাবে অক্সিজেন সিলিন্ডার আপনার বাড়িতে। এই কাজে বিএনপির ও অঙ্গ সংগঠনের ১০০ জন সেচ্ছাসেবক দিনরাত সেবা প্রদানের জন্য প্রস্তুত রয়েছে। এ সময় উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন পাবনা জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হাবিবুর রহমান তোতা,পাবনা জেলা বিএনপির যুগ্ন-আহবায়ক আব্দুস সামাদ খান মন্টু,পাবনা জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আলহাজ্ব তৌফিক হাবিব. একেএম মুসা,সাবেক যুগ্ন্-সম্পাদক নুর মোহাম্মদ মাসুম বগা, আনিসুল হক বাবু, রেহানুল ইসলাম বুলাল, আবু বকর সিদিক মকু,জেলা বিএনপির সাবেক দফতর সম্পাদক জহুরুল ইসলাম,সাবেক সহ-দফতর মানু,কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও জেলা যুব দলের সভাপতি মোসাব্বির হোসেন সন্জু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক হিমেল রানা,সিনিয়র সহ-সভাপতি মোবারক হোসেন বাবু,স্বেচ্ছাসেবক দলের সভাপতি আরিফ চৌধুরী ,,ছাত্রদলের সভাপতি আমিনুল ইসলাম,সাধারণ সম্পাদক কামরুজ্জামান প্রিন্স,সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন,মুনসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।
আমাদের হট লাইনে ফোন করুন হটলাইন নাম্বার -০১৭১৫৪৬৩৪৭৫ ও ০১৭১১৮০১৯৩৩।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 DailySaraBangla24
Design & Developed BY Hostitbd.Com